নিউজ ডেস্ক

চট্টগ্রামে যুবদল নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির প্রতিবাদ জানিয়েছেন দীপ্তি ও শাহেদ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানা যুবদলের আহবায়ক কমিটির সদস্য সালাউদ্দিন জুয়েল, ৩৫ নং বকশীর হাট ওয়ার্ড যুবদল নেতা ওমর ফারুক রানা ও মোহাম্মদ মানিক, ৩৩নং ফিরিঙ্গি বাজার ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ আতিকসহ দলের নেতাকর্মীদের গ্রেপ্তার ও হয়রানির প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।
বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আওয়ামী সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। যে কারণে নাগরিকদের ওপর নির্যাতনের স্টিমরোলার চালিয়ে প্রতিবাদী কণ্ঠকে স্তব্ধ করতে চায়। এই ক্ষমতাসীন অবৈধ সরকার তাদের অপশাসন ও অত্যাচারে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিনত করেছে। তারা জনগণের ভোট ও ভাতের অধিকারকে হরণ করেছে। রাতের ভোটে ক্ষমতা দখলকারী আওয়ামী সরকারের বাজার নিয়ন্ত্রণে ব্যর্থতায় দ্রব্যমূল্যের উর্ধগতির ফলে জনগণের নাভিশ্বাস উঠেছে। তারা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিনত করেছে। এভাবে দেশ চলতে পারেনা। এই অবৈধ সরকারকে দেশের জনগণ আর এক মুহূর্তও রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চাই না। এদেশের মানুষের অধিকার আদায়ে দেশব্যাপী সড়ক, নৌ ও রেলপথ সর্বাত্মক অবরোধ কর্মসূচি চলছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত আমাদের সংগ্রাম চলবেই। জীবনের বিনিময়ে হলেও রক্ত দিয়ে এই সরকারকে বিদায় করে মানুষের মুক্তি নিশ্চিত করা হবে।
এই ফ্যাসিস্ট সরকারের প্রতি জনগণের কোনো আস্থা নেই। দেশের জনগণ আজ জেগে উঠেছে। হরতাল-অবরোধে জনগণের স্বত:স্ফূর্ত অংশগ্রহণ এটায় তার প্রমাণ করে। তাই জনতার আন্দোলনের কাছে নতি শিকার করে এ সরকারকে বিদায় নিতে হবে ইনশাআল্লাহ।
আমরা যুবদলের নেতাকর্মীদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং সকল নেতাকর্মীকে অবিলম্বে নি:শর্ত মুক্তির জোর দাবি জানাচ্ছি।

মন্তব্য করুন