নিউজ ডেস্ক

যুবদল নেতাকর্মীদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন দীপ্তি ও শাহেদ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর ৭নং পশ্চিম ষোলশহর ওয়ার্ড যুবদলের আহবায়ক কমিটির সদস্য সানি আহমেদ ও বাকলিয়া থানা যুবদল নেতা মোহাম্মদ জাকির হোসেনকে অন্যায়ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

নেতৃদ্বয় যৌথ এক বিবৃতিতে বলেন, ‘বর্তমান জালেম সরকারের প্রতি জনগণের কোনো আস্থা নেই। ক্ষমতা হারানোর ভয়ে যুবদলসহ বিএনপির নেতাকর্মীদের নামে গায়েবি ও মিথ্যা মামলা দিয়ে গণগ্রেপ্তার অভিযান অব্যাহত রেখেছে। সরকার জনগণের ভোটাধিকারসহ সকল অধিকার কেড়ে নিয়েছে। দেশকে আজ পুলিশি রাষ্ট্রে পরিণত করেছে। গ্রেপ্তার, জেল-জুলুম হুলিয়া, গুম, খুন করে সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা দাবি এবং গণবিরোধী নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে চলমান আন্দোলনকে দমানো যাবে না। জুলুম-নির্যাতনের পরিণতি কখনও শুভ হয় না। এ সরকারের পতন অনিবার্য।’

নেতৃদ্বয় অবিলম্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ যুবদল নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মন্তব্য করুন