নিউজ ডেস্ক

‘গ্রেপ্তার ও জুলুম-নির্যাতন চালিয়ে চলমান আন্দোলন দমন করা যাবে না’

নিউজগার্ডেন ডেস্ক: সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে চলমান অবরোধ কর্মসূচিকে কেন্দ্র করে সোমবার গভীর রাতে চট্টগ্রাম মহানগরীর ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ড যুবদল নেতা মো. আমিন শাকিল, ৩৩ নং ফিরিঙ্গীবাজার ওয়ার্ড যুবদল নেতা ইফতেখার উদ্দিন ও ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডের নিউ শহীদ লেইন ইউনিট যুবদল নেতা মো.কবির হোসেনকে অন্যায়ভাবে গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

মঙ্গলবার(২৮ নভেম্বর) নেতৃদ্বয় যৌথ এক বিবৃতিতে বলেন, সরকার বিএনপিসহ বিরোধীদলকে দমন করে আবারো একতরফা সাজানো নির্বাচনের মাধ্যমে ক্ষমতা কুক্ষিগত করার ষড়যন্ত্র করছে এবং সারা দেশে গণগ্রেপ্তার চালাচ্ছে। ক্ষমতালোভী সরকার গণআন্দোলনে ভীত হয়ে পড়েছে। সরকারের আজ্ঞাবহ পুলিশ প্রশাসন গুলি চালিয়ে নির্বিচারে মানুষ হত্যা করছে। এভাবে গ্রেপ্তার ও জুলুম-নির্যাতন চালিয়ে সরকারবিরোধী চলমান আন্দোলন দমন করা যাবে না।

নেতৃদ্বয় অবিলম্বে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীসহ দলের শীর্ষস্থানীয় সকল নেতা এবং চট্টগ্রামসহ সারা দেশে গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীকে নিঃশর্তভাবে মুক্তি দেওয়ার জোর দাবি জানান।

মন্তব্য করুন