নিউজ ডেস্ক

চট্টগ্রামে সালাহ উদ্দীন সাহেদ’র নেতৃত্বে নগর ছাত্রদলের বিক্ষোভ মিছিল

নিউজগার্ডেন ডেস্ক: আওয়ামী লীগ সরকারের পদত্যাগের এক দফা দাবি আদায়ে বিএনপির ডাকা সারা দেশে অষ্টম দফা ২৪ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালনে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন সাহেদ’র নেতৃত্বে নগরীর কাতালগন্জ থেকে চকবাজার অলি খাঁ মোড়সহ বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রদলের মিছিল। বুধবার (২৯ নভেম্বর) সকাল থেকেই ছাত্রদল বিভিন্ন সড়কে এ বিক্ষোভ মিছিল করে।

এর মধ্যে দুপুর ২টায় চট্টগ্রাম মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক সালাহ উদ্দিন সাহেদ’র নেতৃত্বে নগরীর কাতালগন্জ থেকে চকবাজার অলি খাঁ মোড়ে বিক্ষোভ মিছিল করেছেন নগর ছাত্রদলের নেতাকর্মীরা। সালাহ উদ্দিন সাহেদ’র নেতৃত্বে মিছিলটি কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে শেষ হয়।
বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম কলেজ ছাত্রদল, কোতোয়ালি থানা ছাত্রদল, চকবাজার থানা ছাত্রদল, মুহসিন কলেজ, চান্দগাঁও থানা, বাকলিয়া থানা, আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয়, পাচঁলাইশ থানা ছাত্রদলের নেতৃবৃন্দ।

বিক্ষোভ মিছিল শেষে সালাহ উদ্দিন সাহেদ বলেন, আওয়ামী সরকার তফসিল ঘোষণার মাধ্যমে ৭ জানুয়ারি নির্বাচনের নামে যে প্রহসনের সিদ্ধান্ত নিয়েছে এদেশের ছাত্রসমাজ তা ঘৃণাভরে প্রত্যাখান করেছে। মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার এই আন্দোলনে চট্টগ্রাম নগর ছাত্রদল দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় বিজয় না হওয়া পর্যন্ত লড়াই করে যাবে।

 

মন্তব্য করুন