নিউজ ডেস্ক

ডামি নির্বাচন বর্জন করুন: চট্টগ্রাম মহানগর যুবদল

নিউজগার্ডেন ডেস্ক: সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারীর ডামি নির্বাচন বর্জনে অসহযোগ আন্দোলনের সমর্থনে জনমত তৈরির লক্ষ্যে বুধবার (২৭ ডিসেম্বর) নগরীর পাহাড়তলী সরাইপাড়া ওয়ার্ডের হাজী ক্যাম্প, আকবর শাহ থানার কর্নেল হাট ও মুনছুরাবাদ, বাকলিয়া থানার পূর্ব বাকলিয়া ওয়ার্ডে, হালিশহর থানার উত্তর হালিশহর ওয়ার্ডে, বন্দর থানার ঈশান মিস্ত্রী হাট ও কোতোয়ালী থানার আন্দরকিল্লা ওয়ার্ডের টেরিবাজারে, পাথরঘাটা ওয়ার্ডের আশরাফ আলী সড়কে, বক্সির হাট ওয়ার্ডের চাক্তাই খাতুনগঞ্জ ও চাঁন্দগাও থানার মৌলভী পুকুর পাড় এলাকায় লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে চট্টগ্রাম মহানগর, থানা ও ওয়ার্ড যুবদলের নেতাকর্মীরা।

এসময় নেতৃবৃন্দ স্থানীয় ব্যবসায়ী, দোকানদার ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করে আসন ভাগাভাগির একতরফা ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানান। পাশাপাশি জনগণকে ভোটদানে বিরত থেকে ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য ঐক্যবদ্ধভাবে গণআন্দোলন গড়ে তুলতে সহযোগিতা করার জন্য আহ্বান জানান।

পৃথকভাবে লিফলেট বিতরণ ও গণসংযোগে চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সভাপতি ফজলুল হক সুমন, মিয়া মো. হারুন, প্রচার সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, সহ সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, আবু বক্কর সিদ্দিকী আবু, মিফতাহ উদ্দীন শিকদার টিটু, সদস্য সাইদুল হক সিকদার, হালিশহর থানা যুবদলের আহবায়ক মোশাররফ আমিন সোহেল, বায়েজিদ থানা যুবদলের সদস্য সচিব মো. মনজুর আলম মঞ্জু, পাহাড়তলী থানা যুবদলের সদস্য সচিব শওকত খাঁন রাজু, আকবর শাহ থানা যুবদলের সদস্য সচিব মো. ইলিয়াস খাঁন, বাকলিয়া থানা যুবদলের সদস্য সচিব মো. মুছা, বন্দর থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ইয়াছিন, চাঁন্দগাও থানা যুবদলের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম রুবেল, ৩ নং পাঁচলাইশ ওয়ার্ড যুবদলের আহবায়ক মোহাম্মদ হাসানসহ যুবদলের প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন