নিউজ ডেস্ক

ভোট বর্জন করে ঘরে ঘরে গণ কারফিউতে রুপান্তরিত করি: মোশাররফ হোসেন

নিউজগার্ডেন ডেস্ক: ভোট বর্জন দেশের নাগরিকের নৈতিক দায়িত্ব। একতরফা নির্বাচনে ভোট দেয়া মানে সরকারের অনৈতিক কর্মকান্ডকে সমর্থন করা। যারাই ভোট দিবে, যাকে দিবে ঘুরে ফিরে নৌকার জয়জয়কার হবে। তাই তামাশার নির্বাচন বর্জন করে ফ্যাসিস্ট সরকারের বিপর্যয় তরান্বিত করে গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনকে বেগবান করতে হবে বলে দাবি করেছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে চান্দগাঁও বণিক পাড়া, উত্তর চান্দগাঁও এলাকায় স্থানীয় দোকানদার, ব্যবসায়ীদের মাঝে চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র যুগ্ন-সম্পাদক মোশাররফ হোসাইন এর নেতৃত্বে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে উপরোক্ত মন্তব্য করেন।

এ সময় মোশাররফ হোসেন বলেন, আসুন আমরা সবাই মিলে ৭ জানুয়ারির ভোট বর্জন করি এবং ঘরে অবস্থান করে সারা বাংলাদেশকে গণ কারফিউতে রূপান্তরিত করি। আসন ভাগাভাগির একতরফা ডামি নির্বাচন বর্জন করারও আহ্বান জানান। তিনি আরো বলেন, দেশে যে নির্বাচন নাটকের মঞ্চায়ন হতে যাচ্ছে, সেটা কোনো নির্বাচনই না। নির্বাচনের যে সংজ্ঞা তার মধ্যেই এটা পড়ে না। আওয়ামী লীগ নির্বাচন নিয়ে অভিনব তামাশা করছে। সমগ্র বিশ্ব একমত বাংলাদেশে কোন ইলেকশন হয় না, এক ব্যক্তির দ্বারা সিলেকশন হয়। তাই ভোট নাটক বর্জনের ডাকে সকল ভোটার ঐক্যবদ্ধ।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ন-সম্পাদক দীপঙ্কর ভট্টাচার্য, মহানগর যুবদলের নেতার শাহাদত হোসেন চৌধুরী, চান্দগাঁও থানা যুবদলের যুগ্ন-আহবায়ক মোহাম্মদ ফরহাদ, আলী আহসান আসমাইন, থানা সদস্য মোহাম্মদ সাগর, মোহাম্মদ রাশেদ , মোহাম্মদ সাদ্দাম, আল মামুন দুখু, মোহাম্মদ দুলাল প্রমুখ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন