নিউজ ডেস্ক

রাষ্ট্রীয় বাহিনী লেলিয়ে দিয়ে নির্বিচারে গণতন্ত্রকামী জনগণের উপর জুলুম-নির্যাতন করে গ্রেপ্তার চালাচ্ছে: দীপ্তি ও শাহেদ

নিউজগার্ডেন ডেস্ক: আগামী ৭ জানুয়ারির নির্বাচন বর্জন এবং অসহযোগ আন্দোলনের সমর্থনে চট্টগ্রামে গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) নগরীর কাজীর দেউড়ি থেকে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে ছাত্রলীগ, যুবলীগের সন্ত্রাসীরা হামলা চালিয়ে ২৫ নং রামপুর ওয়ার্ড যুবদল নেতা মনিরুল ইসলাম ও খুলশী থানা ছাত্রদল নেতা বিজয় চৌধুরী অনিকে পুলিশের হাতে তুলে দেওয়া ও রামপুর ওয়ার্ড যুবদল নেতা ফরহাদুল ইসলামকে গুরুতর আহত করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ যৌথ এক বিবৃতিতে বলেন, এক দফা দাবিতে বিএনপি ঘোষিত চলমান গণতান্ত্রিক আন্দোলনের অংশ হিসেবে লিফলেট বিতরণের মতো একটি শান্তিপূর্ণ রাজনৈতিক প্রচারাভিযানে এই ফ্যাসিবাদী সরকার ভীত সন্ত্রস্ত হয়ে ফ্যাসিবাদের দোসর রাষ্ট্রীয় বাহিনী লেলিয়ে দিয়ে নির্বিচারে গণতন্ত্রকামী জনগণের উপর জুলুম-নির্যাতন করে গ্রেপ্তার চালাচ্ছে।
এটি একটি ন্যাক্কারজনক ঘটনা উল্লেখ করে নেতৃদ্বয় আরও বলেন, লিফলেট বিতরণের মতো একটি শান্তিপূর্ণ কর্মসূচিতে হামলা ও নেতাকর্মীদের ওপর হামলা চালিয়েছে, গ্রেপ্তার, মামলা দিয়ে কোনোদিনই যৌক্তিক আন্দোলনকে দমিয়ে রাখা যায় না। মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনার লড়াইয়ে বিএনপি বদ্ধপরিকর। যারা জনগণের অধিকার হরণ করেছে তাদের কূটকৌশল কোনোদিনই জয়ী হবে না। আমরা এই গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাই এবং অনতিবিলম্বে রাজবন্দিদের মুক্তির জোর দাবি জানাই।

মন্তব্য করুন