নিউজ ডেস্ক

বিএনপি নেতা আহম্মেদ খলিল খানের ইন্তেকাল, বিএনপির শোক

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম দক্ষিণ জেলা ও বোয়ালখালী উপজেলা বিএনপির সাবেক সভাপতি এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) সাবেক সদস্য আলহাজ্ব আহম্মেদ খলিল খান আজ রবিবার (৩১ ডিসেম্বর) বিকাল সাড়ে চারটার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে নানা শারীরিক অসুস্থতা নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী, আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

আগামীকাল সোমবার সকাল ১১ টায় নগরীর কাপাসগোলাস্থ মরহুমের বাস ভবনের সামনে ও বাদে আসর বোয়ালখালীর চরণদ্বীপস্থ গ্রামের বাড়ীতে জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

এদিকে আহম্মেদ খলিল খানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল নোমান, মীর মো. নাছির উদ্দীন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্তব্য করুন