নিউজ ডেস্ক

লাঙ্গলের পক্ষে সোলায়মান শেঠের উঠান বৈঠক ও গণসংযোগ

নিউজগার্ডেন ডেস্ক: বিজয়ের মাস শেষ যাচ্ছে আরো একটি বিজয় আমাদেরকে হাতছানি দিয়ে ডাকছে। আপনারা যদি আমাদের সাথে থাকেন তাহলে সেই বিজয় অবশ্যই আমরা অর্জন করবো। শুধু ব্রিজ করলে হবে না, ওখানে রাস্তাঘাট অনেক কিছু ডেভেলপমেন্ট করার আছে। ইয়ং জেনারেশনের জন্য কিছু করার চেষ্টা করবো, মাদকমুক্ত সমাজ গড়বো। করতে চাইলে অনেক কিছু করা যায়, আমি শুধু একটা কথাই বলতে চাই ‘বৃক্ষ তোমার নাম কি ফলে পরিচয়’। চট্টগ্রাম-৮ অসনের মানুষের কাছে দোয়া চেয়ে তিনি বলেন, আমি একটা সুযোগ চাই, আমি যেন আপনেেদর খেদমতে থাকতে পারি। আমি নির্বাচিত হলেই কালুরঘাট সেতু নির্মাণ সহজ হবে। অন্য কেউ নির্বাচিত হলে তা পারবে না। তাই সংসদীয় এলাকার দুঃখ-দুর্দশাও তাদের বোঝার কথা নয়। আমার হাতে কোনো রক্তের দাগ নেই। আমি সারাজীবন আদর্শ ধারণ করে রাজনীতি করেছি।
তিনি আজ রবিবার (৩১ ডিসেম্বর) আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সোলায়মান আলম শেঠ উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি আজ চট্টগ্রাম নগরীর সিএন্ডবি হাজী কালামিয়া সরকারী প্রাথমাক বিদ্যালয়ের পাশে আলহাজ্ব সোলায়মান শেঠ সমর্থক গোষ্ঠির উদ্যোগে সাবেক ছাত্র নেতা ও ক্রীড়া সংগঠক সুমন চৌধুরীর সভাপতিত্বে ও মোহাম্মদ সাজ্জাদের পরিচালনায় বক্তব্য রাখেন বাপ্পি চৌধুরী, যুবলীগ নেতা মহিউদ্দিন ফরহাদ, আজগর আলী, মোহাম্মদ জাবেদ ও আরমান চৌধুরীসহ প্রমুখনেতৃবৃন্দ।

মন্তব্য করুন