নিউজ ডেস্ক

সাংবাদিক মো: শহীদুল ইসলামের মায়ের দাফন সম্পন্ন

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক গ্রন্থাগার সম্পাদক  প্রতিদিনের সংবাদের সিনিয়র রিপোর্টার মোহাম্মদ শহীদুল ইসলামের মাতা শোকরের নেছা (৮৫) গত শুক্রবার জুমার নামাজের ঠিক আগে বারোটা পঁয়তাল্লিশ মিনিটে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)। শুক্রবার এশার নামাজের পর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয় বন্দর ইস্ট কলোনি মসজিদ প্রাঙ্গণে।

জানাযায় চট্টগ্রাম বন্দর সিবিএ সাধারণ সম্পাদক মো: নায়েবুল ইসলাম ফটিক, সাংবাদিক সাইফুদ্দীন খালেদ, মরহুমার জামাতা বন্দর প্রধান ডাকঘরের পোস্ট মাস্টার নূরুল মোস্তফা চৌধুরী, সিএন্ডএফ কর্মচারী এসোসিয়েশন সিবিএ সভাপতি কাজী মো: খায়রুল বাশার মিল্টন ও সাধারণ সম্পাদক মোঃ মোশাররফ হোসেন ভূঁইয়া, মরহুমার মেঝো  পুত্র মো. তৌহিদুল ইসলাম ও নাতি সোনালী ব্যাংকের ব্যবস্থাপক হাসান তারেক পারভেজসহ আত্মীয় স্বজন ও বন্দর এলাকার বিপুল মানুষ অংশ নেন।

জানাযা শেষে তাঁকে বন্দর কবরস্থানে তাঁর স্বামী চট্টগ্রাম বন্দরের ইস্ট কলোনি কবরস্থানে বন্দরের সাবেক স্টাফ মরহুম মোঃ চৌধুরী মিয়া, চাচা বন্দরের সাবেক প্রশাসনিক কর্মকর্তা মোঃ আফাজ উদ্দিন ও মরহুমার পুত্র সাবেক স্বেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন ইসলাম হুমায়ুন এর কবরের পাশে বাদ এশা চট্টগ্রাম বন্দরের ইস্ট কলোনি মসজিদ প্রাঙ্গণে উনার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। তিনি কিডনি, ডায়েবেটিস সহ বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তাঁর বড় পুত্র সাংবাদিক মোহাম্মদ শহীদুল ইসলামসহ দুই পুত্র চার কন্যা ও নাতি নাতনি রেখে গেছেন।

 

মন্তব্য করুন