নিউজ ডেস্ক

জয় বাংলা স্লোগান দিতে যারা কার্পণ্যবোধ করে তারা আওয়ামী লীগ হতে পারে না: আ.জ.ম নাছির

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেছেন, যারা নিজেদের নির্বাচনী ব্যানার পোস্টারে জয় বাংলা স্লোগান দিতে কার্পণ্যবোধ করে তারা কখনো সত্যিকারের আওয়ামী লীগের কর্মী হতে পারে না। তারা আওয়ামী লীগকে নিজেদের স্বার্থে ব্যবহার করে।

মঙ্গলবার (২ জানুয়ারী) দুপুর ২টায় নগরীর চান্দগাঁও আর বি কনভেনশন হলে নগর আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে চট্টগ্রাম-০৮ আসনের স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরীর নির্বাচনী মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির বলেন, বিজয় কুমার চৌধুরী আওয়ামী লীগের পরিক্ষিত কর্মী। যোগ্যতার বিচারে তিনি শ্রেষ্ঠ। তিনি তার যোগ্যতায় বোয়ালখালী তথা চট্টগ্রাম-৮ আসনের মানুষের কল্যাণে কাজ করতে পারবেন।

এসময় বিজয়কে ৭ তারিখ স্বতঃস্ফূর্ত ভাবে ‘ফুলকপি’ প্রতীকে ভোট দিতে সর্বস্তরের জনগণের প্রতি আহবান জানান নাছির।

মতবিনিময় সভায় বিজয় কুমার বলেন, আমাকে জয়যুক্ত করলে আমি সাধারণ মানুষের কল্যাণে নিজেকে বিলিয়ে দিবো। ৭ জানুয়ারি ফুলকপি প্রতীকে ভোট দিয়ে আপনাদের পাশে থাকা সুযোগ করে দেবেন এই প্রত্যাশাই করছি।

এসময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য নোমান আল মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা বেলায়েত হোসেন, নগর আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈয়ব উদ্দীন চৌধুরী, উপদেষ্টা শেখ মাহমুদ ইছহাক, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন চট্টগ্রামের সাধারণ সম্পাদক ডাক্তার ফয়সাল ইকবাল চৌধুরী, নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী, নগর আওয়ামী লীগের সদস্য নেছার উদ্দীন আহমদ মঞ্জু, মোর্শেদ আক্তার চৌধুরী, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক আবু তাহের, নগর আওয়ামী লীগের কার্যনির্বাহি কমিটির সদস্য মোহাব্বত আলী খানসহ নগর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মন্তব্য করুন