নিউজ ডেস্ক

চট্টগ্রামের আগ্রাবাদে বিসিবিএল-এর “সিআরএম বুথ” উদ্বোধন

নিউজগার্ডেন ডেস্ক: বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (বিসিবিএল)-এর “সিআরএম বুথ” অত্যাধুনিক সকল ব্যাংকিং সুবিধা সহ চট্টগ্রামের আগ্রাবাদে উদ্বোধন করা হয়। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ তাজুল ইসলাম এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অত্র ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে সিআরএম বুথটি উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব হুমায়ুন বখতিয়ার এফসিএ, চেয়ারম্যান,পর্ষদ নির্বাহী কমিটি এবং উপ-ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ আব্দুল কাদের। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের বিভিন্ন বিভাগীয় প্রধান, চট্টগ্রাম জোনের পর্যবেক্ষক, বিভিন্ন শাখার ব্যবস্থাপকসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সম্মানিত গ্রাহকবৃন্দ।
প্রধান অতিথি প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তাঁর বক্তব্যে বলেন, সিআরএম বুথের মাধ্যমে সকল গ্রাহক একই মেশিন ব্যবহার করে টাকা জমা প্রদান এবং উত্তোলন করতে পারবেন। অনুষ্ঠানে সভাপতি জনাব মোঃ তাজুল ইসলাম তাঁর বক্তব্যে সিআরএম মেশিনের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরেন এবং দেশের সকল অঞ্চলে বাংলাদেশ কমার্স ব্যাংকের সেবাকে দ্রুত সম্প্রসারণ করার প্রত্যাশা ব্যক্ত করেন। পাশাপাশি তিনি গ্রাহক সেবার উপর সর্বাধিক গুরুত্বারোপ করে ব্যবসা-বাণিজ্যের সকল ক্ষেত্রে ব্যাংকের বিভিন্ন কার্যক্রমের কথা উপস্থিত সকলকে অবহিত করেন। বিশেষ অতিথিবৃন্দ তাদের বক্তব্যে ব্যাংকারদের প্রতি গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের প্রত্যয় ব্যক্ত করেন।
সবশেষে ব্যাংকের কার্যক্রম ও অগ্রগতির জন্য মহান আল্লাহ তায়ালার অশেষ রহমত কামনা করা হয়।

মন্তব্য করুন