নিউজ ডেস্ক

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ চট্টগ্রাম আসছেন মঙ্গলবার

নিউজগার্ডেন ডেস্ক: নবগঠিত সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ে সদ্য নিযুক্ত মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি মঙ্গলবার (১৬ জানুয়ারি) সকাল ১০টায় একটি বেসরকারি বিমানে চট্টগ্রাম আসছেন। চট্টগ্রাম-৭ আসন (রাঙ্গুনিয়া ও বোয়ালখালি আংশিক) থেকে পরপর চতুর্থবার নির্বাচিত সংসদ সদস্য ড. হাছান মাহমুদ গত ১১ জানুয়ারি নবগঠিত মন্ত্রী পরিষদের সদস্য হিসেবে শপথ নেন। তিনি সরকারের পররাষ্ট্র মন্ত্রণালয়ের দায়িত্ব পান।
এর আগের দুই মেয়াদে তিনি সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এবং পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ে মন্ত্রীর দায়িত্ব পালন করেন। মঙ্গলবার সকাল ১০টায় চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদকে চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলা আওয়ামী লীগ উষ্ণ শুভেচ্ছা জ্ঞাপন করবেন।
এরপর দুপুর ১২টায় রাঙ্গুনিয়াস্থ এডভোকেট নুরুচ্ছফা তালুকদার পৌর অডিটোরিয়ামে নিজের নির্বাচনী এলাকার প্রশাসন, দলীয় নেতাকর্মী ও সাধারণ জনগণের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করবেন পররাষ্ট্রমন্ত্রী। বিকেল তিনটায় রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের ওয়ার্কিং কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি।
রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার ওয়ার্কিং কমিটির সভায় কার্যকরি কমিটির সকল সদস্য ও উত্তরজেলা আওয়ামী লীগে রাঙ্গুনিয়ার কর্মকর্তাদের উপস্থিত থাকতে অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য করুন