নিউজ ডেস্ক

চট্টগ্রামে বিজ্ঞান ও কমার্স কলেজের নবীন বরণ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম বিজ্ঞান কলেজ ও চট্টগ্রাম কমার্স কলেজ কর্তৃক আয়োজিত নবীন বরণ অনুষ্ঠিত হয় ২৪ জানুয়ারি ২০২৪ বাকলিয়া, এক্সেস রোডস্থ একটি কমিউনটি সেন্টারে। কলেজের প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মো. জাহেদ খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন কলেজদ্বয়ের শিক্ষকমন্ডলী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক দায়িত্বে ছিলেন চট্টগ্রাম বিজ্ঞান কলেজের ইংরেজি বিভাগের প্রধান ও কোঅর্ডিনেটর মুহাম্মদ ফরিদুল আলম।
অনুষ্ঠানে বক্তারা বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা ভালো করে পড়াশোনা করবে, শিক্ষকদের সম্মান করবে এবং এইচএসসি পরীক্ষা সম্পন্ন করে বিভিন্ন স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে অধ্যয়ন করবে এবং আরো উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে কাজ করবে। তবেই তোমাদের শিক্ষা অর্জনের সফলতা পাবে।
বক্তারা আরো বলেন, শুধু সার্টিফিকেট অর্জনই শিক্ষার মূল উদ্দেশ্য নয়, বরং মেধা ও গুণের সমৃদ্ধিতে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলাই হচ্ছে শিক্ষার মূল আদর্শ। তাই নিজেকে আলোকিত ও ভালো মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করবে। নতুনদের উদ্দেশ্য বলা হয় তোমরাও ভালোভাবে পড়াশোনা কর। আগামী বছরও তোমাদের পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।
আলোচনা পর্ব শেষে শিক্ষার্থীদের মনোমুগ্ধকর সাংস্কৃতিক পরিবেশনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে কলেজের সম্মানিত শিক্ষক ম-লী, ছাত্র-ছাত্রী, অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন