নিউজ ডেস্ক

যুবদল নেতৃবৃন্দকে কারাগারে প্রেরণ! দীপ্তি ও শাহেদের প্রতিবাদ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া থানা যুবদলের সদস্য সচিব মোহাম্মদ মুছা, থানা যুবদল নেতা মো. শাহিন ও চকবাজার থানা যুবদল নেতা মো. আরিফকে কোতোয়ালী থানার একটি মামলায় আজ রবিবার, ২৮ জানুয়ারী দুপুরে আত্মসমর্পণ করলে ডামি আওয়ামী সরকারের আজ্ঞাবহ আদালত তাদের জামিন না-মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেছে

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ যৌথ এক বিবৃতিতে বলেন, ‘ডামি সরকার তার আজ্ঞাবহ পুলিশ ও অধীনস্ত বিচার বিভাগ দিয়ে যুবদল নেতৃবৃন্দকে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে যুবদল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত গায়েবি মিথ্যা ও বানোয়াট মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির জোর দাবী জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, বেপরোয়া গতিতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে ভুয়া ও গায়েবি মামলা দায়ের এবং জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণের মাত্রা দেখলে মনে হয়- মহাভোট জালিয়াতির সরকার যেন বিএনপি নেতাকর্মীদের ওপর জুলুম চালানোর ক্ষমতা অর্পণ করেছে বিচার বিভাগ ও আইনশৃঙ্খলা বাহিনীকে।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, একতরফা গণবিরোধী নির্বাচন করে দেশকে রাজনৈতিক সংকটের দিকে ঠেলে দিয়েছে সরকার। বিএনপিসহ দেশের বৃহৎ রাজনৈতিক দলসমূহ একদলীয় নির্বাচনকে প্রত্যাখ্যান করেছে। এই নির্বাচন কমিশন ভোটারবিহীন নির্বাচনের ব্যবস্থা করে আওয়ামী লীগকে বিজয় করে দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছে। এখন সরকার চট্টগ্রামসহ সারাদেশে গণগ্রেপ্তার, গায়েবি মামলা দায়ের করে পুলিশি হয়রানি অব্যাহত রেখেছে।
নেতৃদ্বয়, এইসব জুলুম-নির্যাতন এবং বেআইনি গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

মন্তব্য করুন