নিউজ ডেস্ক

চট্টগ্রাম মহানগর যুবদলের ৭ নেতাকর্মীর জামিন নামঞ্জুর! দীপ্তি – শাহেদের প্রতিবাদ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সম্পাদক মোহাম্মদ ইদ্রিস, বাকলিয়া থানা যুবদলের আহবায়ক ইসমাইল হোসেন লেদু, চান্দগাঁও থানা যুবদল নেতা আবদুস সাত্তার, চকবাজার থানা যুবদল নেতা সাদ্দামুল হক সাদ্দাম, শহিদুল করিম শহিদ, বাকলিয়া থানা যুবদল নেতা মোহাম্মদ শফিক ও ১৯ নং পূর্ব বাকলিয়া ওয়ার্ড যুবদল নেতা আলী আজগর কোতোয়ালী, চাঁন্দগাও ও চকবাজার থানার পৃথক তিন মামলায় উচ্চ আদালতের আগাম জামিনের মেয়াদ শেষে মঙ্গলবার (৩০ জানুয়ারী) দুপুরে আত্মসমর্পণের পর জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
যুবদল নেতৃবৃন্দকে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।
নেতৃদ্বয় যৌথ এক বিবৃতিতে বলেন, যুবদল নেতৃবৃন্দকে মিথ্যা বানোয়াট গায়েবী মামলায় নেতাকর্মীদের গণগ্রেপ্তার, হয়রানির পাশাপাশি এখন উচ্চ আদালতের নির্দেশে নিম্ন আদালতে জামিন নিতে গেলে আদালত গণহারে জামিন নামঞ্জুর করে মৌলিক অধিকার হরণ করছে! ডামি ও একতরফা প্রহসনের নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রক্ষমতা দখল করে জনগণের ওপর ভয়াবহ দুঃশাসন অব্যাহত রেখেছে।
নেতৃদ্বয় আরো বলেন, সরকারকে স্মরণ করিয়ে দিতে চাই বিএনপি নামক রাজনৈতিক দলটি দুর্বল নয়, এই দলটি বিপুল জনসমর্থিত একটি রাজনৈতিক দল। এই দলের নেতাকর্মীদের ওপর যতই দমনের স্টিম রোলার চালানো হোক না কেন, চলমান গণ-আন্দোলনের ঢেউকে বাধাগ্রস্ত করা যাবে না। তীব্রতর আন্দোলনের মাধ্যমেই ডামি সরকারকে নতুন নির্বাচনে বাধ্য করা হবে।
নেতৃদ্বয় অবিলম্বে চট্টগ্রাম মহানগর যুবদলের ৭ নেতৃবৃন্দসহ দলের নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি ও গায়েবি মামলা প্রত্যাহারের জোর দাবি জানান।

মন্তব্য করুন