নিউজ ডেস্ক

পাঁচলাইশ থানা যুবদল নেতা মোহাম্মদ মাসুদের ইন্তেকাল, দীপ্তি ও শাহেদের শোক

নিউজগার্ডেন ডেস্ক: পাঁচলাইশ থানা যুবদল নেতা মোহাম্মদ মাসুদ রবিবার (৪ ফেব্রুয়ারী) দিবাগত রাত সাড়ে ৩ টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩৩ বছর। বাবা মায়ের দুই ছেলে, এক কন্যা, সন্তানের মাঝে যুবদল নেতা মাসুদ ছিল পরিবারের বড় সন্তান। তিনি অসংখ্য গুণগ্রাহী, আত্মীয় স্বজন ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন। সোমবার বিকালে নোয়াখালী এলাকার জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজা শেষে গ্রামের বাড়ী মসজিদ সংলগ্ন কবরস্থানে তাকে দাফন করা হয়।

এদিকে পাঁচলাইশ থানা যুবদল নেতা মোহাম্মদ মাসুদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, মোহাম্মদ মাসুদের মৃত্যুর সংবাদ ছিল আমাদের জন্য ভীষণ বেদনার। যুবদলের রাজনীতিতে তিনি ছিলেন একজন সৎ, ত্যাগী ও কর্মীবান্ধব নেতা। বৃহত্তর পাঁচলাইশ থানা এলাকায় দলকে সুসংগঠিত করতে তিনি গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। স্বৈরাচার হাসিনা বিরোধী আন্দোলনে তার ভূমিকা ছিল অপরিসীম। শারীরিক অসুস্থতা সত্ত্বেও তিনি বর্তমান সরকারের বিরুদ্ধে গণতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার একদফার আন্দোলনে সাহসী নেতৃত্ব দিয়েছেন। তিনি কর্মীদের ডাকে সব সময় সাড়া দিয়েছেন। তিনি ছিলেন দল অন্তঃ প্রাণ নেতা। মোহাম্মদ মাসুদ চট্টগ্রাম যুবদলের রাজনীতিতে চিরস্বরণীয় হয়ে থাকবেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবার, আত্মীয়স্বজনের প্রতি গভীর সমবেদনা জানান।

 

মন্তব্য করুন