নিউজ ডেস্ক

কোতোয়ালী থানা যুবদলের সদস্য সচিবসহ ২ নেতাকর্মীর জামিন নামঞ্জুর! দীপ্তি – শাহেদের প্রতিবাদ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগরী র কোতোয়ালী থানা যুবদলের সদস্য সচিব মোহাম্মদ হাসান ও ২২ নং এনায়েত বাজার ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ সাইফুল্লাহ নগরীর কোতোয়ালী ও চাঁন্দগাও থানার পৃথক দুই মামলায় নিম্ন আদালতে মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি জানুয়ারী) দুপুরে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

যুবদল নেতৃবৃন্দকে কারাগারে প্রেরণ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

যুবদল নেতৃবৃন্দ বলেন, সরকার রাজনৈতিক প্রতিপক্ষকে রাজনৈতিক ও আদর্শিকভাবে মোকাবেলা করতে ব্যর্থ হয়ে দলন-পীড়নের পথ বেছে নিয়েছে। সে ষড়যন্ত্রের অংশ হিসেবেই কোতোয়ালী থানা যুবদলের সদস্য সচিব মোহাম্মদ হাসান ও ২২ নং এনায়েত বাজার ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ সাইফুল্লাহকে সম্পূর্ণ অন্যায়ভাবে কারাগারে প্রেরণ করা হয়েছে। কিন্তু জুুলুম-নির্যাতন চালিয়ে অতীতে কোন ফ্যাসিবাদী ও স্বৈরাচারি শক্তির শেষ রক্ষা হয়নি, আর আওয়ামী লীগেরও হবে না।

নেতৃদ্বয় আর ও বলেন, ডামি সংসদ বাতিল করে জনগণের ভোটাধিকার আদায়ের আন্দোলনে বিএনপি সংকল্পবদ্ধ। নেতাকর্মীদের ওপর যতই দমনের স্টিম রোলার চালানো হোক না কেন, চলমান গণ-আন্দোলনের ঢেউকে বাধাগ্রস্ত করা যাবে না। তীব্রতর আন্দোলনের মাধ্যমেই এই ডামি সরকারকে নতুন নির্বাচনে বাধ্য করা হবে।
নেতৃদ্বয় যুবদল নেতৃবৃন্দকে কারাগারে প্রেরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অবিলম্বে কারাগারে প্রেরণকৃতদের নিঃশর্ত মুক্তি দাবি জানান। অন্যথায় সরকারকে গণরোষের মুখোমুখী হতে হবে বলে সতর্ক করে দেন।

মন্তব্য করুন