নিউজ ডেস্ক

উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী’র কারামুক্তি

নিউজগার্ডেন ডেস্ক: দীর্ঘ দুই মাস ১১ দিন পর কারামুক্ত হয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদ চৌধুরী। ঢাকা কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগার থেকে গতকাল রাতে জামিনে মুক্তি পান তিনি। এর আগে গত বছরের ২৭ নভেম্বর র‌্যাবের হাতে গ্রেপ্তার হন তিনি। ঢাকায় গত ২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশে পুলিশ হত্যা মামলাসহ ঢাকার পল্টন, চট্টগ্রামের কেতোয়ালী ও দক্ষিণ রাঙ্গুনিয়া থানায় দায়ের করা একাধিক মামলায় আসামি করা হয় তাকে।

যুবদল নেতৃবৃন্দ বলেন, এদেশের মানুষ ৭ জানুয়ারি নির্বাচনকে ঘৃনাভরে প্রত্যক্ষাণ করেছে। দেশের প্রতিটি ভোট কেন্দ্র ছিল ফাঁকা। সারা দেশে ২৮ শতাশং ভোট পেয়েছে আওয়ামীলীগ। এতে প্রমাণিত হয় সরকার জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে। বর্তমান সরকারের বেআইনি গ্রেফতার ও সাধারণ মানুষ এবং যুবদলের কর্মীদের বিরুদ্ধে মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে।

সেই সঙ্গে চলমান গণতান্ত্রিক আন্দোলনে গ্রেফতার হওয়া সব রাজনৈতিক বন্দির মুক্তি ও সব মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহারের জোর দাবি জানানো হয়। পাশাপাশি আগামীতে সকল আন্দোলন কর্মসূচীতে যুবদলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে মাঠে থাকার আহবান জানান। এছাড়াও যে কোন মুহূর্ত্বে নেতাকর্মীদের সকল বিপদে পাশে থাকার দৃঢ় ব্যক্ত করেন বক্তারা।

মন্তব্য করুন