নিউজ ডেস্ক

চট্টগ্রাম মহানগর যুবদলের সি. যুগ্ম সম্পাদক মোশাররফকে কারাগারে প্রেরণে দীপ্তি ও শাহেদের প্রতিবাদ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন নগরীর কোতোয়ালী ও চাঁন্দগাও থানার পৃথক ৪টি মামলায় নিম্ন আদালতে রোববার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে অতিরিক্ত চীপ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরকার হাসান শাহরিয়ার এর আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে মোশাররফকে কারাগারে প্রেরণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিপডছেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আওয়ামী সরকার গণতন্ত্রে বিশ্বাস করে না। যে কারণে নাগরিকদের ওপর নির্যাতনের স্টিমরোলার চালিয়ে প্রতিবাদী কণ্ঠকে স্তব্ধ করতে চায়। এই ক্ষমতাসীন অবৈধ সরকার তাদের অপশাসন ও অত্যাচারে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করেছে। তারা জনগণের ভোট ও ভাতের অধিকারকে হরণ করেছে। রাতের ভোটে ক্ষমতা দখলকারী আওয়ামী সরকারের বাজার নিয়ন্ত্রণে ব্যর্থতায় দ্রব্যমূল্যের উর্ধগতির ফলে জনগণের নাভিশ্বাস উঠেছে। তারা দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে। এভাবে দেশ চলতে পারে না। এই অবৈধ সরকারকে দেশের জনগণ আর এক মুহূর্তও রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চাই না। এই ফ্যাসিস্ট সরকারের প্রতি জনগণের কোনো আস্থা নেই। দেশের জনগণ আজ জেগে উঠেছে।

নেতৃদ্বয় যৌথ এক বিবৃতিতে মোশাররফসহ যুবদলের নেতাকর্মীদের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন, সকল নেতাকর্মীকে অবিলম্বে নি:শর্ত মুক্তি, মিথ্যা বানোয়াট রাজনৈতিক হয়রানিমূলক মামলা প্রত্যাহার এবং সরকারের পদত্যাগের জোর দাবি জানিয়েছেন।

মন্তব্য করুন