নিউজ ডেস্ক

দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানে নূর বাসের ধাক্কা, আহত ৪

জান্নাতুল নাঈম চৌধুরী রিকু: চট্টগ্রামের সীতাকুন্ড মডেল থানাধীন সোনাইছড়ি বিএম কন্টেইনার ডিপোর দক্ষিণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি পিকআপ ভ্যানে যাত্রীবাহী বাসের ধাক্কায় পিকাপ ট্রাকটির সম্মুখের হেড লাইট ও লোকাল গ্লাস, সাইডের দরজা ভেঙ্গে যায়। আজ শনিবার সকাল ১০ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পিকাপ ট্রাকটির ড্রাইভার মোঃ নরুল গনি বাসে থাকা বাস ড্রাইভারকে ক্ষতিপূরণ দিতে বললে বাস ড্রাইভার তার বাসে থাকা অজ্ঞাতনামা ২০/২৫ জনকে ডেকে নিয়ে এসে পিকাপ ট্রাকের ড্রাইভার মোঃ নুরুল গনি (৪০) কে মারধর করে এবং জোরপূর্বক তাকে ঘটনাস্থলে আটক করে রাখে।
প্রত্যক্ষদর্শীরা আরো জানান, বাস ড্রাইভার ফোন করে তার সাথে থাক ২০/২৫ জনকে ঘটনাস্থলে ডেকে আনে ও সোনাইছড়ি সাইডের নির্মাণ কাজরত শ্রমিকদেরকে লাঠিসোটা নিয়ে ধাওয়া করে। এতে কর্মরত শ্রমিক জারিফ আলী (২৮), ইমাম (৪২), আকরাম (২২), আরাফত (২০) সহ আরো ৩/ ৪ জন শ্রমিকদেরকে মারধর করে । পিকাপ ট্রাকটি ভাঙ্গচুর করে ২,০০,০০০/- টাকার ক্ষতি সাধন করে ও শ্রমিকদের নিকট হতে ৭টি মোবাইল ফোন ও নগদ ১৬,০০০/- টাকা ছিনিয়ে নেয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, বাস ড্রাইভার পিকাপ ড্রাইভারের নিকট ক্ষতিপূরণ বাবদ ৫০,০০০/- টাকা দাবি করে। টাকা দিতে অসম্মতি প্রকাশ করলে পিকাপ ট্রাকটি চালাইয়া ফৌজদারহাটের উদ্দেশ্য রওনা দেয়। বিষয়টি সাইডের সুপারভাইজার আরাফাত বিএম কন্টেইনার ডিপো সংলগ্ন সাইডে কর্মরত কর্মচারীদের মোবাইল ফোনে অবহিত করলে তথায় কর্মরত শ্রমিক গণ সীতাকুন্ড মডেল থানাধীন সোনাইছড়ি বিএম কন্টেইনার ডিপোর দক্ষিণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কস্থ চট্টগ্রামগামী রাস্তার বাম পাশে পিকাপ ট্রাকটি আটক করে ও ট্রাকটি নিজেদের হেফাজতে নিয়ে নেয়।

উল্লেখ্য, সীতাকুন্ড মডেল থানাধীন ফৌজদারহাট হতে বারৈয়ারহাট পর্যন্ত কর্নফুলী গ্যাস কোম্পানীর ২০ ইঞ্চি বিশিষ্ট পাইপ স্থাপনের কাজ চলতেছে। উক্ত উন্নয়ন মূলক কাজের ফৌজদারহাট হতে বড়তাকিয়া পর্যন্ত অদ্য ২৪/০২/২৪ ইং সকাল অনুমান সাড়ে ৯ টায় একটি পিকাপ ট্রাক যার গাড়ি নং-চট্টঃ মেট্রোঃ অ ১১- ০৭৭৩ ডিজেল নিয়ে সাইডে অবস্থান করতেছিল। সম্মুখ দিয়ে একটি বাস গাড়ি যার রেজিঃ নং-ঢাকা মেট্রো ব ১৫-৮৬৩৯ দ্রুত ও বেপোরোয়া গতিতে এসে পিকাপ গাড়িটিকে সজোরে সম্মুখ দিক থেকে ধাক্কা দেয়। যার দরুন পিকাপ ট্রাকটির সম্মুখে হেড লাইট ও লোকাল গ্লাস, সাইটের দরজা ভেঙ্গে যায়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে শ্রমিক ইমাম ও জারিফ আলীর অবস্থার অবনতি হলে তাদেরকে চিকিৎসার জন্য দ্রুত সীতাকুন্ড উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায় এবং অপরদেরকে স্থানিয়ভাবে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।

 

মন্তব্য করুন