নিউজ ডেস্ক

আমরা চাটগাঁবাসীর কেন্দ্রীয় কমিটির সভায় ইবরাহিম বীরপ্রতীককে ফুলেল সংবর্ধনা

নিউজগার্ডেন ডেস্ক: আমরা চাটগাঁবাসীর কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় সংগঠনের সভাপতি মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীরপ্রতীককে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় ব্যাপক সংবর্ধনা দেয়া হয়। সংবর্ধিত হয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মত চট্টগ্রামকে প্রকৃত বানিজ্যিক রাজধানী হিসেবে গড়ে তুলতে জনপ্রতিনিধি ও ব্যবসায়ী নেতাদের সাথে নিয়ে বাকি সকল প্রতিবন্ধকতা দুর করা হবে।
তিনি আরো বলেন, চট্টগ্রামে ব্যাপক উন্নয়ন কর্মযজ্ঞ চলছে এরপর সারা দেশের নৌ, আকাশ, সড়ক ও রেলপথের সংযোগ আরও উন্নত করতে শিক্ষা, প্রশাসনিক, যোগাযোগ, পর্যটন, বন্দরসহ যেসব সরকারি প্রতিষ্ঠানের আঞ্চলিক দপ্তর চট্টগ্রামে রয়েছে, সেগুলোর সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়ানো গেলে আশাকরি আর কোন বড় বাধা থাকবেনা। বানিজ্য নিবন্ধন, অনুমোদন ও নবায়নের জন্য ঢাকামুখি দৌড়াদৌড়ি বন্ধ হলে উদ্যোক্তারা পঙ্গপালের মত ছুটে আসবে চট্টগ্রামে।

সভায় আরো বক্তব্য রাখেন, সংগঠনের সেক্রেটারি জেনারেল এবিএম ইমরান, সহ সভাপতি এডভোকেট এস.ইউ.এম নুরুল ইসলাম, যুগ্ম সম্পাদক নোমান উল্লাহ বাহার, এডভোকেট আব্দুল আজীজ, সাখাওয়াত হোসাইন রাহুল, ডা. আব্দুর রাজ্জাক খান, ইঞ্জিনিয়ার তৌহিদুল আলম, মফিজুর রহমান, জানে আলম চৌধুরী, ইলিয়াস কোবরা, আকিব হাসান। চৌধুরী, নজরুল ইসলাম অপু, সালেহ আহমেদ সুলেমান, প্রফেসর তরিকুল আলম প্রমুখ।

মন্তব্য করুন