নিউজ ডেস্ক

চট্টগ্রামে বইমেলা পরিদর্শন করলেন দীপক কুমার পালিত

নিউজগার্ডেন ডেস্ক: তৃণমূল বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারপারসন দীপক কুমার পালিত চট্টগ্রাম সিআরবিতে বইমেলা পরিদর্শন করেন করেছেন। আজ সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিকেলে তিনি চট্টগ্রাম সিআরবিতে বইমেলা পরিদর্শন করেন।

বইমেলা পরিদর্শনকালে তিনি চট্টগ্রাম ৮ আসনের এমপি পদপ্রার্থী সন্তোষ শর্মা ও রাঙ্গামাটি পার্বত্য জেলার এমপি পদপ্রার্থী হাফেজ মাওলানা মিজানুর রহমানকে সাথে নিয়ে বিভিন্ন স্টল ঘুরে দেখেন। এ সময় তিনি কয়েকটি বইও কেনেন, সাংবাদিক ও শিশুদের কিছু বইও উপহার দেন।

বিকেলে মেলায় প্রবেশের পর উপস্থিত মানুষের সঙ্গে প্রাথমিক শুভেচ্ছা বিনিময়ের পর তিনি শিশুদের কিছু বই উপহার দেন। পরে তিনি চট্টগ্রাম সিআরবিতে বইমেলার অন্যান্য স্টল পরিদর্শন করেন এবং বিভিন্ন স্টল থেকে ২/৩ টি করে বই ক্রয় করেন। মেলার মাঠ পরিদর্শনের পর মি. দীপক কুমার পালিত বইমেলা পরিদর্শন সম্পর্কে গণমাধ্যমের কাছে তার অনুভূতি প্রকাশ করেন।
এ সময় তিনি বলেন, বেশির ভাগ বই বাংলায় লেখা দেখে আমি খুবই আনন্দিত। এটি বাংলা সংস্কৃতি ও সাহিত্যকে সমৃদ্ধ করেছে। বইগুলোতে বাংলা সংস্কৃতির উপস্থাপনা ছিল, আমি মনে করি এটি বাংলা সংস্কৃতিকে সমৃদ্ধ করতে সাহায্য করবে।
পরে তিনি নগরী একটি হোটেলে দলের সাংগঠনিক বিষয় নিয়ে আলোচনা করেন, বাংলাদেশের বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপট এবং তৃণমূল বিএনপি’র করণীয় সম্পর্কে আলোচনা করা হয়, আগামী মাসে তিন পার্বত্য এলাকা এবং কক্সবাজার যাওয়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলেও জানান।

 

মন্তব্য করুন