নিউজ ডেস্ক

পাটানটুলী চৌমুহনীতে আমানত খান পরিবারের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

পবিত্র মাহে রমজান উপলক্ষে সমাজের গরিব ও অসহায় পরিবারের মধ্যে সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ বিতরণ করেছে মৌলভী আমানত খান পরিবার।

শনিবার (১৬ মার্চ) দুপুরে নগরীর পাটানটুলী চৌমুহনী খান বাড়ীতে মৌলভী আমানত খান বিএল পরিবারের পক্ষ থেকে ৫ শত পরিবারের মধ্যে এ সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ করেন সাবেক কাউন্সিলর নিয়াজ মোহাম্মদ খান ও আকমাম খান।

প্রতিটি পরিবারকে মুরগী, চাল, আলু, তেল, চনাবুট, পিয়াজসহ সেহরি ও ইফতারির জন্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী প্রদান করা হয়।

এসময় নিয়াজ মোহাম্মদ খান বলেন, পবিত্র রমজান মাসে দ্রব্যমূল্যের লাগামহীন ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ অসহায় হয়ে পড়েছেন। বাজারে নিত্যপ্রয়োজনীয় প্রতিটি পণ্যের দাম বেড়েই চলেছে। অসহায়, হতদরিদ্র এবং দিনমজুর মানুষেরা অতিকষ্টে জীবনযাপন করছে। তাই মানুষের কষ্ট লাঘবে আমানত খান পরিবারের পক্ষ থেকে তাদের পাশে দাড়িয়েছি। প্রতি বছরের মতো এবারও পবিত্র রমজানের ১ম দিন এমন আয়োজন শুরু করা হয়। আগামী দিনেও এই কর্মসূচী অব্যাহত থাকবে। এসময়ে এই উদ্যোগে কিছু মানুষের জীবনে অন্তত স্বস্তি ফিরিয়ে আনতে পারবে। অন্তত কয়েক বেলা তারা খেতে পারবে, ইফতার করতে পারবে।

তিনি প্রতিটি পাড়ায় মহল্লায় অসহায়ের পাশে দাঁড়ানোর জন্য বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন আমানত খান পরিবারের সদস্য সালাউদ্দিন খান, আজম খান, আরমান খান, ফারহান খান, সমাজ সর্দার রফিক মেম্বার, আব্দুল মান্নান, সিরাজুল মোস্তফা, এ এস এম নাছির উদ্দীন প্রমূখ।

মন্তব্য করুন