নিউজ ডেস্ক

সীতাকুণ্ডে প্রবাসীর সৌজন্যে অর্ধেক দামে মুরগি বিক্রি, উপচে পড়া ভীড়

নিউজগার্ডেন ডেস্ক: সীতাকুণ্ডে যুক্তরাজ্যে এক প্রবাসী বাজার থেকে অর্ধেক দামে মুরগির বিক্রি করার কারণে অসচ্চল মানুষের উপচে পড়া ভীড় জমে উঠেছে।
আজ ২৩ মার্চ শনিবার সকাল সাড়ে ১০টা থেকে মুনষ্টার কমিউনিটি সেন্টার প্রাঙ্গনে সীতাকুন্ডের কৃতি সন্তান যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ মহিউদ্দিন বহদ্দা চৌধুরীর চ্যারিটি প্রতিষ্ঠান বিএন্ডএফ কেয়ারের পক্ষ থেকে সর্বস্তরের জনসাধারণের জন্য ভর্তুকী মূল্যে অর্ধেক দামে (১০০ টাকা) মুরগি বিক্রয়ের এই কার্যক্রমের শুভ উদ্বোধন করে সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম। এসময আরো উপস্থিত ছিলেন,উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মোঃ হাবিবুল্লাহ, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সুব্রত চক্রবর্তী সৌমিত্র, বিএন্ডএফ কর্পোরেট এর চেয়ারম্যান এর মুখপাত্র এবং বিএন্ডএফ কেয়ারের এর প্রধান সমন্বয়ক মোঃ আশ্রাফুল আলম ভূঁইয়া,বিএন্ডএফ কর্পোরেট এর কান্ট্রি ডিরেক্টর সাহেদ ইকবাল রিফাত।
উল্লেখ্য, বিএন্ডএফ কেয়ার প্রতি বছরই উপজেলার হতদরিদ্র এবং সুবিধা বঞ্চিত মানুষদের কর্মসংস্থান সহ বিভিন্ন সেবামূলক কার্যক্রমের পাশাপাশি প্রতি রমজানে সাধারণ মানুষের জন্য ভিন্ন কিছু আয়োজন করে থাকে। গত বছরও তারা ৫০০ পরিবারের মাঝে ৩ কেজি মুরগী ও ৬( ছয) হাজার ডিম বিক্রয় করেছেন অর্ধেক দামে। এছাড়া এক হাজার পরিবারের মাঝে অর্ধেক দামে ১০ টন চালও বিতরণ করেছে। তারই ধারাবাহিকতায় আজকে ৩ কেজি করে ১০০০ পরিবারকে ভর্তুকি দিয়ে অর্ধেক দামে মুরগী বিক্রয়ের কার্যক্রম শুরু করা হয়। রোজার মাস চলবে।

মন্তব্য করুন