নিউজ ডেস্ক

সিআরপিএস‘র ইফতার মাহফিল ও শুভাকাঙ্খী সমাবেশ সম্পন্ন

নিউজগার্ডেন ডেস্ক: মননশীল গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ এন্ড পলিসি স্টাডিজ-সিআরপিএস ‘র উদ্যোগে নগরীর পশ্চিম খুলশীস্থ যায়তুন একাডেমি মিলনায়তনে ইফতার মাহফিল ও শুভাকাঙ্খী সমাবেশ গতকাল অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি হিসেবে আলোচনা পেশ করেন আন্তর্জাতিক ইসলামী বিশ^বিদ্যালয় চট্টগ্রাম এর সাবেক প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড.আবু বকর রফীক আহমদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণযোগাযোগ বিভাগের সহযোগী অধ্যাপক ড. শহীদুল হক ও চট্টগ্রাম ট্যাক্সেস বার এসোসিয়েশন এর প্রেসিডেন্ট এডভোকেট মুহাম্মদ আবু তাহের। এতে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত হন বিশিষ্ট ওয়ায়েজ অধ্যাপক মাহমুদুল হাসান, চকরিয়া-পেকুয়া উন্নয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুর রহমান মানিক, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী মাহমুদুল হক পিয়ারু, জিএসসি গ্লোভাল সলিউশন এর প্রতিষ্ঠাতা শোয়াইব চৌধুরী, ফার্স্ট সিকিউরিট ইসলামী ব্যাংক কর্নেল হাট শাখার ব্যবস্থাপক মুহাম্মদ নাজিম উদ্দীন, জেবিসি ইন্টারন্যাশনাল এর ম্যানেজিং ডাইরেক্টর আলহাজ¦ ওসমান গনী, ইঞ্জিনিয়ার মুহাম্মদ আরিফুর রহমান, লেখক ও গবেষক হেলাল বখশ চৌধুরী প্রমুখ।
সমাবেশে সেন্টারের পক্ষ হতে উচ্চশিক্ষা ও গবেষণা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্যে প্রফেসর ড. আবু বকর রফীক আহমদ এবং দেশ ও বিদেশ থেকে পর পর দু‘টি পিএইচডি ডিগ্রি অর্জন ও ইসলামী শিক্ষা বিস্তারে অনন্য অবদানের জন্য ড. আমিনুল হককে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সেন্টারের চেয়ারম্যান প্রফেসর ড.বিএম মফিজুর রহমান আল আযহারী। অনুষ্ঠান পরিচালনা করেন সেন্টারের সেক্রেটারি রায়হান আজাদ ও জয়েন্ট সেক্রেটারি তৌফিক আল মুবারক।

মন্তব্য করুন