নিউজ ডেস্ক

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য মানুষের নাগালের বাইরে: আবুল হাশেম বক্কর

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, আজকে দেশের মানুষের পেটে খাবার নেই। সাধারণ মানুষ কষ্টের মধ্যে দিন যাপন করছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য মানুষের নাগালের বাইরে। এই মূল্য বৃদ্ধির পেছনে আওয়ামী লীগের সিন্ডিকেট ব্যবসায়ীরা জড়িত। তারা দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে জনগণের পকেট কেটে দেশের বাইরে অঢেল সম্পদ বানাচ্ছে। আর দ্রব্যমূল্য ও অভাব নিয়ে জনগণের সাথে রসিকতা করছে সরকার। এই সরকার জনগণের সরকার না, জনগনের দুঃখ তারা দেখে না, তাই দ্রব্যের দাম কমছে না।
তিনি শনিবার (৩০ মার্চ) বাদে আসর শাহ আমানত (র:) মাজার সংলগ্ন এতিমখানায় ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণকালে প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন।

তিনি বলেন, পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় চাল ডাল তেলসহ বিদ্যুৎ ও গ্যাসের মূল্য লাগামহীনভাবে বৃদ্ধি পেয়েছে। এতে করে মানুষ আর্থিক দিক থেকে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। বিএনপি দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে। তারপরও জনগনের দল হিসেবে বিএনপি সবসময় মানুষের পাশে থাকে।

আন্দরকিল্লা ওয়ার্ড বিএনপির সভাপতি আলাউদ্দিন আলী নুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আবুল বশরের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপির আহবায়ক কমিটির সদস্য হারুন জামান, কোতোয়ালি থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মহানগর বিএনপি নেতা ইউসুফ সিকদার। উপস্থিত ছিলেন ওয়ার্ড বিএনপির সি. সহ সভাপতি আবুল কালাম আজাদ, নাজমুল হোসেন ফিরোজ, যুগ্ম সম্পাদক ওসমান গনি, প্রচার সম্পাদক আনিসুল হক, মহানগর যুবদলের সহ সম্পাদক হেলাল উদ্দিন, সাইফুদ্দিন যুবরাজ, অঙ্গসংঠনের মো. বাহাদুর, মাঈনুদ্দীন খান রাজিব, মো. শফি, আবদুল শুক্কুর, রমজান আলী মুরাদ, শাহনেওয়াজ তুষান, মো. নাবিল, মো. সোহেল, মোরশেদ আলম, মো. আজগর প্রমূখ।

মন্তব্য করুন