নিউজ ডেস্ক

সাধারণ মানু‌ষের ম‌নে ঈ‌দের আনন্দ নেই: আবুল হা‌শেম বক্কর

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর বিএন‌পির সদস‌্য স‌চিব আবুল হা‌শেম বক্কর ব‌লে‌ছেন, অবৈধ ও অনৈতিক সরকারের দুর্নীতি, লুটপাট এবং ভ্রান্ত নীতির কারণে দেশে আজ দুর্ভিক্ষাবস্থা বিরাজ করছে। কর্মহীন ও অল্প আয়ের মানুষ এখন পরিবারের অন্ন সংস্থানের জন্য দিশেহারা। সাধারণ মানু‌ষের ম‌নে ঈ‌দের আনন্দ নেই, তারা শুধু দু’‌বেলা খে‌য়ে বে‌ছে থাকার সংগ্রাম কর‌ছে। সরকার দলীয় ও তা‌দের উচ্ছিষ্ট ভোগী লোকজন ঈ‌দের শ‌পিং কর‌তে মা‌র্কে‌টের দি‌কে চুট‌ছে আর অন‌্যদি‌কে নিত্যপণ্যের লাগামহীন মূল্যবৃদ্ধিতে দিশেহারা মানুষ পাগলের মতো দৌঁড়াচ্ছে ওএমএস ট্রাকের পেছনে। আওয়ামী জনগণের কল্যাণে নয়, দুর্নীতি ও লুটপাট করে নিজেদের আঙুল ফুলিয়ে কলাগাছে পরিণত করেছে। তারা চরম জনদুর্ভোগ সৃষ্টি করে জনগণকে সীমাহীন কষ্টের মধ্যে ঠেলে দিয়েছে। জনদুর্ভোগ সৃষ্টিকারী সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না।

তিনি বৃহস্প‌তিবার (৪ এপ্রিল) চট্টগ্রামস্থ ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের উ‌দ্যো‌গে নগরীর আগ্রাবাদ ঘরানা রেস্টু‌রে‌ন্টে আ‌য়ো‌জিত ইফতার মাহ‌ফি‌লে প্রধান অ‌তিথির বক্ত‌ব্যে এসব কথা ব‌লেন।

চট্টগ্রামস্থ মহানগর ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের উপদেষ্টা ভোলা ২ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিম সকলের উদ্দেশ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের সভাপ‌তি মোঃ আলী আজগরের সভপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ প‌রিচালনায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছা‌সেবক দ‌লের সাধারণ সম্পাদক বেলা‌য়েত হো‌সেন বুলু, চট্টগ্রাম মহানগর ছাত্রদ‌লের আহবায়ক মো. সাইফুল আলম।

এ‌তে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা জাতীয়তাবাদী ফোরামের সিনিয়র যুগ্ম আহবায়ক ও নগর ছাত্রদলের আহবায়ক সদস্য শাহারিয়ার আহম্মেদ, যুগ্ম আহবায়ক ফারুক মিয়াজি, মোঃ লোকমান হোসেন নান্নু, কামাল হোসেন, জাহাঙ্গীর আলম, আবদুর রহমান, সদস্য মহাসিন, রফিক হাওলাদার, মোঃ শামিম, মোঃ হাসনাইন হিমেল, মোঃ রিয়াজ হাওলাদার, আলাউদ্দিন সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

মন্তব্য করুন