নিউজ ডেস্ক

আওয়মী লীগ দেশের মানুষকে ভিক্ষাবৃত্তির মধ্যে ফেলে দিয়েছে: আবুল হাশেম বক্কর

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, সরকার দমন-নির্যাতন চালিয়ে নানা ধরনের কূটকৌশলের মাধ্যমে ক্ষমতায় টিকে আছে। তারা জনগণের স্বার্থ না দেখে উন্নয়নের নামে লুটপাটে ব্যস্ত। সিন্ডেকেটের মাধ্যমে দ্রব্যমূল্য বৃদ্ধি করে দেশের মানুষকে ভিক্ষাবৃত্তির মধ্যে ফেলে দিয়েছে। সরকারের প্রতি মানুষের মধ্যে চরম ক্ষোভ বিরাজ করছে। পবিত্র রমজান মাসে ভয়াবহ বিদ্যুতের লোডশেডিং, গ্যাস সংকট মারাত্মক রূপ নিয়েছে। দেশের জনগণ সীমাহীন ভোগান্তির মধ্যে আছে আর সরকার বলছেন, মানুষ খুব সুখে আছে। সত্যিকার অর্থে আওয়ামী নেতাকর্মী ও তাদের উচ্ছিষ্ট ভোগীরা ছাড়া কেউ ভাল নেই।

তিনি মঙ্গলবার (৯ এপ্রিল) বিকালে দলীয় কার্যালয় নাছিমন ভবনে ডবলমুরিং থানা শ্রমিকদল আয়োজিত শ্রমজীবী মানুষের মাঝে পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি বলেন, অবৈধ আওয়ামী সরকার দেশ পরিচালনায় সর্বক্ষেত্রে ব্যর্থতার পরিচয় দিয়েছে। তাদের কাছে দেশ ও জনগণ নিরাপদ নয়। তারা জনগণের ভাগ্য উন্নয়ের চিন্তা না করে শুধূ অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করতে বিএনপি সহ সকল বিরোধী মত দমনে ব্যস্ত। এরা দুইটি জায়গায় সফল হয়েছে। একটি হলো বিরোধী দলকে দমন করতে আরেকটি এদেশের দরিদ্র মানুষের অর্থ বিদেশে পাচার করতে এবং দেশের অর্থনীতিকে ধ্বংস করে দিতে। সরকারের সব কূটকৌশল নস্যাৎ করে জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।
ডবলমুরিং থানা শ্রমিক দলের সভাপতি নজরুল ইসলাম মিয়াজীর সভপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু বক্কর তপনের পরিচালানয় বক্তব্য রাখেন যুবদল নেতা মো. মিল্টন, পাহাড়তলী থানা শ্রমিক দলের সভাপতি জাকির হোসেন মিন্টু, সাধারণ সম্পাদক আবুল বসর, খুলশী থানা শ্রমিক দলের সখাপতি জজ মিয়া, সাধারণ সম্পাদক তানভীর আহমদ, মহানগর কৃষক দলের যুগ্ম আহবায়ক এনামুল হক অভি, রেলওয়ে শ্রমিক দল নেতা হাসান খান, শ্রমিক দল নেতা আবুল কাশেম, খোকন মিয়া, দিদারুল আলম, সিরাজুল ইসলাম, আনোয়ার হোসেন, সাহাব উদ্দিন, মো. শাহজাহান, আবদুর রব, ইসমাইল, আলমগীর, মে. আলম প্রমূখ।

মন্তব্য করুন