নিউজ ডেস্ক

আবদুল্লাহ আল নোমান’র পক্ষ থেকে নির্যাতনের শিকার নেতাকর্মীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ

নিউজগার্ডেন ডেস্ক: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আবদুল্লাহ আল নোমান’র পক্ষ থেকে ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড বিএনপির উদ্যোগে আজ ৯ এপ্রিল ২০২৪ (মঙ্গলবার) সন্ধ্যা ৭ টায় নগরীর খুলশী এলাকায় ফ্যাসিস্ট সরকারের জেল, জুলুম ও নির্যাতনের শিকার নেতাকর্মীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ করা হয়।

১৩ নং পাহাড়তলী ওয়ার্ড বিএনপির সভাপতি মাস্টার জাহেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম আজাদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এস কে খোদা তোতন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে এস কে খোদা তোতন বলেন, বিএনপি জনগণের দল, গণতন্ত্র এবং ভোটাধিকার রক্ষায় আমাদের নেতা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক জনাব তারেক রহমান নির্দেশে আমার কাজ করে যাচ্ছি। বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বিএনপির নির্যাতিত নেতাকর্মীদের মাঝে ঈদ সামগ্রী উপহার পাঠিয়েছেন। আপনাদের বিপদে তিনি সবসময় পাশে থাকার চেষ্টা করেন। আমরা সাবেক প্রধান মন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি কামনা করি। পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাই আপনাদের। আমাদের প্রিয় মাতৃভূমিতে প্রতিষ্ঠিত হোক সত্যিকারের গণতন্ত্র, বাক স্বাধীনতা ও মানবাধিকার।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ১৩ নং ওয়ার্ড বিএনপির সাবেক আহবায়ক মোস্তফা কামাল তালুকদার, এম এস দুলাল, মাহফুজুর রহমান বাবু, ফজলুল কবির, খাইরুননেসা, রোকেয়া বেগম, ফাতেমা বেগম, মনি বেগম, শামসুন নাহার প্রমুখ।

মন্তব্য করুন