নিউজ ডেস্ক

‘মে দিবসে চট্টগ্রামে সকল গাড়ী চলাচল বন্ধ থাকবে’

নিউজগার্ডেন ডেস্ক: বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির উদ্যোগে আন্তর্জাতিক শ্রমিক শ্রেণীর ঐক্য ও সংহতি দিবস মহান মে দিবস উদযাপন করা হবে। ১ মে সড়ক পরিবহণ শ্রমিকেরা ছুটি ভোগ করবে এবং ঐদিন বৃহত্তর চট্টগ্রামে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সকল রুটে সকল ধরনের যাত্রীবাহী ও পন্যবাহী গাড়ি চলাচল বন্ধ থাকবে।

সকাল ১০টায় ষ্টেশন রোডস্থ বি.আর.টি.সি বাস টার্মিনাল চত্বরে শ্রমিক সমাবেশ এবং সমাবেশ শেষে বর্ণাঢ্য লাল পতাকার মিছিল চট্টগ্রাম শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করবে।

গত ১৭ এপ্রিল ২০২৪ইং তারিখ সকাল ১১টায় বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির ৪৪নং বি.আর.টি.সি মার্কেটস্থ ফেডারেশন কার্যালয়ে ফেডারেশন ভুক্ত ৪৭টি বেসিক ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকদের এক সভায় উপরোক্ত সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বাংলাদেশ সড়ক পরিবহণ শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম আঞ্চলিক কমিটির সভাপতি মোহাম্মদ মুছা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় শ্রমিক নেতা রবিউল মাওলাকে আহবায়ক ও আবুল কাসেমকে সদস্য সচিব করে ২৬ সদস্য বিশিষ্ট একটি মে দিবস উদযাপন প্রস্তুতি কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন মৃণাল চৌধুরী, অলি আহামদ, রবিউল মাওলা, হাজী আব্দুস সবুর, আবুল খায়ের, মো: ইলিয়াছ, আবুল কাসেম, আবুল কালাম আবু, খোরশেদ আলম, জহুর উল্লাহ, কালাম উদ্দিন, মো: ইউসুফ, হারুন অর রশিদ, জাহেদ হোসেন, সেলিম খান, শাহ জাহান, শামসুল আলম, মো: আরিফ, সাইফুল ইসলাম শাহিন, শাহাদাত হোসেন, মো: বখতেয়ার, মো: শফি, আমিরুল ইসলাম, নজরুল ইসলাম, নুরুল হক পুতু, আহমদ হোসেন, নুরুল আবছার, মো: ইউনুস, শহিদুল ইসলাম, মো: আবদুর রহিম প্রমুখ সড়ক পরিবহণ শ্রমিক নেতৃবৃন্দ।

 

মন্তব্য করুন