নিউজ ডেস্ক

সরকার ক্ষমতা ধরে রাখার জন্য অসংখ্য গণতন্ত্রকামী মানুষকে গ্রেফতার করেছে: মোশাররফ হোসাইন

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক মোশাররফ হোসাইন বলেছেন, মানুষের ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন করতে গিয়ে অনেক সাধারণ নেতাকর্মী কারাবন্দী ছিলেন। এই অবৈধ সরকার তাদের ক্ষমতা ধরে রাখার জন্য অসংখ্য গণতন্ত্রকামী মানুষকে গ্রেফতার করেছে। রাষ্ট্রযন্ত্র দিয়ে জনগণকে দমিয়ে রাখার চেষ্টা করছে। এখানে আইন কানুন কোনো কিছুর দরকার নেই। আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে কথা বললেই তাকে কারাগারে থাকতে হচ্ছে।

তিনি গতকাল শুক্রবার (১০ মে) বিকালে ৭ জানুয়ারি ডামি নির্বাচন বর্জনের আন্দোলনে আহত ও কারা নির্যাতিত ড্রাইভার এবং সাধারণ ব্যক্তিবর্গের সম্মানে আয়োজিত সংবর্ধনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখতে গিয়ে এইসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, বিএনপি নেতাকর্মীরা দেশের জন্য যে আত্মত্যাগ করে গেছেন, তা গণতান্ত্রিক আন্দোলনের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। চান্দগাঁও থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোরশেদ কামাল এর সভাপতিত্বে চান্দগাঁও ওয়ার্ড যুবদলের আহবায়ক আবু বক্কর বাবুর পরিচালনায় এতে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক সেলিম উদ্দিন রাসেল, সহ দপ্তর সম্পাদক মোঃ শাহেদুল ইসলাম মহানগর যুবদলের নেতা শাহাদাত হোসেন চৌধুরী, চান্দগাঁও থানা যুবদলের যুগ্ম আহ্বায়ক আরিফ মহিউদ্দিন, আলী আজম মাসুম, মোহাম্মদ ফরহাদ, মোহাম্মদ এরশাদ, আলী আসমান, ষোলশহর ওয়ার্ড যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ ইস্কান্দার থানার সদস্য নুর হোসেন, সালাউদ্দিন জুয়েল, বেলাল আমীন, মোঃ মোবারক, মোহরা ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক আবদুল রহমান, চান্দগাঁও ওয়ার্ড যুবদলের যুগ্ম আহ্বায়ক মোঃ রাশেদ, আবদুল রহিম, রাজু হাসান, মোঃ দুলাল, মোঃ মোরশেদ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন