নিউজ ডেস্ক

কাপ্তাই সুইডেন পলিটেকনিক ছাত্রাবাস থেকে পড়ে এক শিক্ষার্থীর মৃত্যু

 

চৌধুরী মুহাম্মদ রিপনঃ কাপ্তাই রাঙামাটিঃ

রাঙামাটির কাপ্তাই বাংলাদেশ সুইডেন পলিটকনিক ইনস্টিটিউটের (বিএসপিআই) ছাত্রাবাসের দোতলা থেকে পড়ে আহত শিক্ষার্থী শেখ সাদিকুর রহমান (২৪) মারা গেছেন।

১৯ জুলাই বুধবার সকাল ১০টায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউ ৮ নং বেডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন নিহত সাদেকের বড় ভাই লুৎফুর রহমান সজিব।

তথ্যে জানা যায়, নিহত সাদিকুর রহমান কাপ্তাই বিএসপিআই’র কম্পিউটার সায়েন্স এন্ড টেকনোলজি ডিপার্টমেন্টর ৫ম পর্বের ছাত্র এবং ময়মনসিংহ জেলার পাগলা থানার দিগলবাহা গ্রামের শাহাব উদ্দীনের ছেলে।

মৃত ওই শিক্ষার্থী গেল ১৬ জুলাই আনুমানিক বেলা ১২টার দিকে কাপ্তাই বিএসপিআই’র জাহাঙ্গীর ছাত্রাবাসের দোতলা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চারদিন পর চিকিৎসাধীন অবস্থায় আজ ১৯ জুলাই সকালে মারা গেছেন।

এ বিষয়ে বিএসপিআই’র ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল মতিন হাওলাদার বলেন, নিহত ওই শিক্ষার্থীর সহপাঠীদের সঙ্গে কথা বলে জানতে পারি ওই শিক্ষার্থী ছাত্রাবাসের দোতলার রেলিংয়ে থাকা অবস্থায় মাথা ঘুরে পড়ে গিয়ে আহত হয়েছিল। তবে কিভাবে পড়েছে সেটা তদন্ত করে জানা যাবে।

এ ব্যাপারে কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুর আলম বলেন, ওই শিক্ষার্থী মারা যাওয়ার বিষয়ে কারো অভিযোগ নেই। শুনেছি, সাদিকুর ছাদের রেলিং এ গিয়ে নিম গাছের ঢাল কাটতে গিয়ে নিচে পড়ে গিয়ে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

১৯/৭/২০২৩।

মন্তব্য করুন