নিউজ ডেস্ক

বঙ্গবন্ধুর সমাধিতে বাংলাদেশ কম্পিউটার সোসাইটির শ্রদ্ধা নিবেদন

নিউজগার্ডেন ডেস্ক: বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ শামসুল আরেফিন ও সাধারণ সম্পাদক এলিন ববীর নেতৃত্বে নবনির্বাচিত কমিটি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।
গত ২৪ মে, ২০২৪ শুক্রবার সকালে শ্রদ্ধা নিবেদন শেষে ১৯৭৫ সালের ১৫ আগস্টে নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ বঙ্গবন্ধু পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।
এসময় আরও উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন বাংলাদেশ কম্পিউটার সোসাইটির ভাইস-চেয়ারম্যান জনাব রেজাউল করিম, অধ্যাপক মোঃ আব্দুল বাছেত, জয়নাল আবেদীন, মোঃ জারাফাত ইসলাম, প্রকৌশলী মোঃ নাজমুল হুদা মাসুদ, শাহরিয়ার হোসেন খান ফরহাদ, মোহাম্মদ ওমর সিদ্দিক, মোঃ মেহেদী হাসান, মোঃ মাজহারুল ইসলাম, বায়েজীদ হাসান ভূঞাঁ, মোঃ মনিরুল ইসলাম, প্রকৌশলী এস. এম পারভেজ রানা, মোঃ ওয়াহিদ মুরাদ, শেখ হুমায়ুন কবির, এস এম সাজ্জাদ হোসেন, নিমাই চন্দ্র মন্ডল, মোঃ আমিমুল ইহসান, খোন্দকার মনোয়ার হোসেন, মোঃ তানভিদুল ইসলাম, প্রকৌশলী মোঃ আলমগীর, সবুজ দাস, মোঃ মারুফ হোসেন, মোঃ রাশেদ আজাদ চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংক্ষিপ্ত বক্তব্যে বাংলাদেশ কম্পিউটার সোসাইটির সভাপতি অধ্যাপক ড. মোহাম্মদ শামসুল আরেফিন বলেন, বঙ্গবন্ধুর সমাধিতে আগমন যেমন আমাদেরকে বেদনাবিধুর করে তোলে, তেমনি আমাদেরকে বঙ্গবন্ধুর চেতনায় উদ্বুদ্ধ করে তোলে, যা আমাদের দেশের এবং মানুষের জন্য কাজ করতে প্রেরণা যোগায়।
বর্তমানে দেশে একটা সুষ্ঠ পরিবেশ বিরাজমান এবং এখনই সময় আমাদের যার যার অবস্থান থেকে কাজ করার মাধ্যমে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখা। বাংলাদেশ কম্পিউটার সোসাইটির প্রতিটি সদস্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বদ্ধপরিকর।

মন্তব্য করুন