নিউজ ডেস্ক

বেগম খালেদা জিয়ার দেশপ্রেম নিয়ে বিশে^ একদিন ইতিহাস লেখা হবে: মোশাররফ হোসেন দীপ্তি

চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি বলেছেন, বেগম খালেদা জিয়ার দেশপ্রেম নিয়ে বিশে^ একদিন ইতিহাস লেখা হবে, বিশ^বিদ্যালয়ে রিসার্স হবে। বেগম জিয়া আন্দোলন সংগ্রামের একজন আপোষহীন নেত্রী। তার জীবনে কোন পরাজয়ের ইতিহাস নেই। একজন সাধারণ গৃহিনী থেকে তিনি প্রধানমন্ত্রী হয়েছেন। তার সততা ও দেশপ্রেমের কারণে মানুষের মনিকোঠায় তিনি স্থান করে নিয়েছেন।

আজ মঙ্গলবার (৪ জুন), বিকালে নাসিমন ভবন দলীয় কার্যালয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান’র নির্দেশনায় আন্দোলন সংগ্রামে কারাবরণকারী ও হামলা-মামলার শিকার যুবদল নেতৃবৃন্দকে সংবর্ধনা ও সংগঠনকে সুসংগঠিত, শক্তিশালী এবং গতিশীল করার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৮২ সাংগঠনিক জেলায় কেন্দ্রীয় প্রতিনিধি দলের পর্যায়ক্রমে সফরের অংশ হিসাবে আগামী ৮ জুন, শনিবার চট্টগ্রাম মহানগর যুবদলের কর্মসূচি সফল করার লক্ষে প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উক্ত প্রস্তুতি সভায় সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ বলেন, বর্তমান ভোট ডাকাত স্বৈরাচারী বাকশালী সরকার মানুষের কথা চিন্তা না করে কীভাবে দেশের সম্পদ লুট করে, ব্যাংক ডাকাতি করে লুণ্ঠিত সম্পদ বিদেশে পাচার করা যায় সেটা নিয়ে ব্যস্ত রয়েছে। তিনি আগামী ৮ জুন, শনিবার চট্টগ্রাম মহানগর যুবদলের কর্মসূচি সফল করার আহবান জানান।

সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ’র পরিচালনায় আরো বক্তব্য রাখেন, সিনিয়র সহ সভাপতি ইকবাল হোসেন, সহ সভাপতি এমএ রাজ্জাক, ফজলুল হক সুমন, মোহাম্মদ মুছা, মিয়া মো. হারুন, জসিমুল ইসলাম কিশোর, অরূপ বড়–য়া, মোহাম্মদ আলী সাকি, সি. যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইন, যুগ্ম সম্পাদক এরশাদ হোসেন, গুলজার হোসেন, সহ সাধারণ সম্পাদক আসাদুর রহমান টিপু, সম্পাদক মন্ডলীর সদস্য জিল্লুর রহমান জুয়েল, মুহাম্মাদ সাগির, মহিউদ্দিন মুকুল, এস এম বখতেয়ার উদ্দিন, ইফতেখার শাহরিয়ার আজম, সহ সম্পাদক আতিকুর রহমান আতিক, মনোয়ার হোসেন মানিক, কমল জ্যোতি বড়–য়া, মেজবাহ উদ্দিন মিন্টু, হোসেন উজ জামান, মিজানুর রহমান দুলাল, সাইদুল ইসলাম, শাবাব ইয়াজদানী, সাইদুল হক সিকদার, থানা যুবদলের আহবায়ক শফিউল আজম, বজল আহমেদ, মোশাররফ আমিন সোহেল, সদস্য সচিব তাজ উদ্দিন তাজু, মো. ইয়াছিন, মোর্শেদ কামাল, সাইফুল আলম রুবেল, আনোয়ার হোসেন, ওয়ার্ড যুবদলের আহবায়ক মো. হাসান, মোহাম্মদ আক্তার, আবু বক্কর বাবু, মো. এসকান্দর, জহিরুল ইসলাম জহির, রাসেল খাঁন, দেলোয়ার হোসেন সহ প্রমুখ নেতৃবৃন্দ।

 

মন্তব্য করুন