নিউজ ডেস্ক

চট্টগ্রামে ব্লুচিজ ঈদ ফেস্ট

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রামে ঈদ উৎসবে এক ভিন্ন মাত্রা যোগ করতে অনুষ্ঠিত হয়ে গেলো ব্লুচিজ ঈদ ফেস্ট চট্টগ্রাম। ৮ জুন (শনিবার) বিকেল ৫ টায় ক্লচিজের চট্টগ্রাম আউটলেটে এই অনুষ্ঠানটি হয়।

চট্টগ্রামের ছেলে এভারেস্ট বিজয়ী বাবার আলী সহ চট্টগ্রামের বিভিন্ন ব্যক্তিগণ এই অনুষ্ঠনে উপস্থিত ছিলেন। প্রোগ্রামের শুরুতে বাবার আলীর এভারেস্ট জয়ের গল্প নিয়ে একটি সেশন রাখা হয়েছিল যেখানে বাবার আলি এভারেস্ট জয়ের অভিজ্ঞতা সবার সাথে শেয়ার করলেন। তুলে ধরলেন তার ভবিষ্যৎ পরিকল্পনাও। পুরো সেশনটি তখন পরিচালনা করেন স্মিতা চৌধুরি। তিনি উপস্থিত দর্শকদেরও বেশ কিছু প্রশ্ন করার সুযোগ করে দেন এভারেস্ট বিজয়ী বাবার আলীর কাছে।

এর পরের সেশনে পরিবেশন হয় লাইভ মিউজিক। সেখানে গান পরিবেশন করেন চট্টগ্রামের এবং ঢাকার বিভিন্ন আর্টিস্ট।

ঈদ মানেই মেহেদী রাঙা হাত, সেই বিষয়টি মাথায় রেখেই মেয়েদের জন্য হাতে মেহেদী দেওয়ার ব্যবস্থা। সকলের মাঝে খুশি ছড়িয়ে দেওয়ার এক মুহূর্ত ছিল ব্লুচিজ ঈদ ফেস্ট।

এই ইভেন্টে ব্লুচিজ এর ২০২৪ সালের ঈদ কালকেশনকে তুলে ধরা হয়েছে। গরমের কথা মাথায় রেখেই ব্লুচিজ তাদের ঈদ কালেকশন সাজিয়েছে। সবসময়ের মতোই এবারও গুণগত মানের বিষয়টি প্রাধান্য দিয়ে ব্লুচিজ এবং পোশাকের দামও নির্ধারণ করা হয়েছে ক্রেতাদের ক্রয় ক্ষমতার বিষয়টিকে লক্ষ্য রেখে। ডিজাইন ও প্যাটার্নের ভিন্নতার দিক বিবেচনা করে পোশাকের মূল্য নির্ধারণ করা হয়েছে। পাশাপাশি লিলেন কালেকশনের একটি বিশেষ লাইন এবার রেখেছে ব্লুচিজ। গরমের কথা মাথায় রেখেই এবার লিলেনের এই কালকেশন সংযুক্ত করা হয়েছে।

“ব্লুচিজ ঈদ ফেস্ট চট্টগ্রাম একটি অনুষ্ঠান থেকেও বেশী কিছু ছিল। কমিউনিটি বন্ডিং এবং ব্লুচিজ এর সাথে চট্টগ্রাম মানুষের ভালোবাসার এক মুহূর্ত ছিল ব্লুচিজ ঈদ ফেস্ট চট্টগ্রাম।

 

মন্তব্য করুন