নিউজ ডেস্ক

বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর জাসাসের দোয়া মাহফিল

নিউজগার্ডেন ডেস্ক: বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর জাসাসের উদ্যোগে রবিবার (৩০ জুন) বাদে আসর কাজীর দেউরী নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয় সংলগ্ন জামে মসজিদে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাসাস কেন্দ্রীয় কমিটির সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক টিমের সমন্বয়কারী মোহাম্মদ আমিনুল ইসলাম আমিন।

দোয়া মাহফিলে বেগম খালেদা জিয়ার দীর্ঘায়ু, শারীরিক সুস্থতা ও রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোসহ মৃত্যুবরণকারী নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও অসুস্থ নেতাকর্মীদের রোগমুক্তি কামনা করে দোয়া করা হয়। দোয়া ও মিলাদ পরিচালনা করেন জামে মসজিদের ঈমাম হাফেজ মাওলানা শহিদুল ইসলাম।

মহানগর জাসাসের আহ্বায়ক লায়ন এম এ মুছা বাবলুর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহানগর জাসাসের যুগ্ম আহবায়ক শেখ জামিল হোসেন, সাংবাদিক আবু সুফিয়ান, লায়ন আব্দুল মান্নান, আব্দুল হান্নান শিবলী, ইকবাল হোসেনসহ মহানগর ও বিভিন্ন থানা জাসাস নেতৃবৃন্দ।

মন্তব্য করুন