নিউজ ডেস্ক

ফেনী জেলা সমিতি চট্টগ্রাম’র অভিষেক ও মেধাবৃত্তি সম্পন্ন

নিউজগার্ডেন ডেস্ক: ফেনী জেলা সমিতি চট্টগ্রাম’র অভিষেক ও মেধাবৃত্তি অুনষ্ঠান গত শনিবার বিকাল ৪ টায় চট্টগ্রাম এর ইন্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এফবিসিসিআই এর নব- নির্বাচিত সভাপতি মাহবুবুল আলম।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোঃ নুরুন নেওয়াজ সেলিম সিআইপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ জসিম উদ্দিন পি পি এম, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি সালাউদ্দিন মো: রেজা, উপদেষ্টা মো শফিকুল ইসলাম এফসিএমএ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শিক্ষা সম্পাদক জিন্নাহ চৌধুরী ও অর্থ সম্পাদক মোহাম্মদ কামরুল মোর্শেদ তমাল।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল মন্নান মজুমদার, সহ-সভাপতি বেলায়েত হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ আবদুল হাই মাসুম, সহ-সভাপতি মোহাম্মদ রকিবুর রহমান টুটুল, সাধারণ সম্পাদক মো: মহিউদ্দিন মিলন, যুগ্ম সম্পাদক এডঃ আব্দুল হক, নির্বাহী সদস্য আবু জাফর মোঃ ছালেহ অর্পন।

বক্তব্যে অতিথিরা বলেন, মেধার পাশাপাশি নৈতিক শিক্ষায় সুশিক্ষিত হতে হবে এবং সমাজের নিরীহ পীড়িত মানুষের জন্য মানবিক আচরণের পাশাপাশি সুষমভাবে সমাজ ও রাষ্ট্র পরিচালনায় ভূমিকা পালন করতে এগিয়ে আসতে হবে। তাছাড়া মোবাইলসহ সকল প্রযুক্তি ব্যবহারে সচেতন হওয়ার জন্য ছাত্র-ছাত্রীদেরকে সাবধান করা হয়। অভিভাবকদেরকে তাঁদের সন্তানদের প্রতি নজর রাখার অনুরোধ জানানো হয়।

অনুষ্ঠানে অভিষিক্ত হন যুগ্ম সম্পাদক ইন্জিনিয়ার মো: মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক এসএম সাইফুল ইসলাম, সমাজ কল্যাণ সম্পাদক এ কে এম জামাল উদ্দিন মোল্লা, দপ্তর সম্পাদক মো আবু তালেম ভুইঁয়া, চিকিৎসা সেবা সম্পাদক নুরুল আবসার তৌহিদ, তথ্য প্রযুক্তি সম্পাদক এডভোকেট মো: জাফর হায়দার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জহিরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রফেসর ড. এ কে এম সামছু উদ্দিন আজাদ, মহিলা বিষয়ক সম্পাদক কাজী সাবিরা সুলতানা, নির্বাহী সদস্য মোঃ আব্দুল গনি, এডভোকেট মোঃ আলাউদ্দিন, মোঃ আমির হোসেন, মোঃ দাউদ আবদুল্লাহ আল হারুন (লিটন), মোঃ মাহমুদুর রহমান, মোঃ রফিকুল ইসলাম, প্রফেসর ড. মুহাম্মদ আলাউদ্দিন, মোহাম্মদ গোলাম ফারুক, শামীম আহমদ সিদ্দিকী, ইন্জিনিয়ার এ টি এম সেলিম রেজা, মোহাম্মদ জাফর আলম পাটোয়ারী।
জমকালো এই আয়োজন এ ফেনী জেলার মেধাবৃত্তি ২০২১-২০২২ সালের এসএসসি, এইচএসসি আলীম এবং দাখিল জিপিএ ৫ প্রাপ্ত সকল ছাত্রছাত্রীর মাঝে মেধাবৃত্তি প্রদান করা হয়। অনুষ্ঠানের শেষে মেজবানির মাধ্যমে আপ্যায়ন করা হয়।

মন্তব্য করুন