নিউজ ডেস্ক

আশরাফ আলী রোড সমাজ কমিটির মতবিনিময় ও পরিচিতি সভা

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম নগরীর আশরাফ আলী রোডে সামাজিক, স্বেচ্ছাসেবী, রক্তদান ও সেবামূলক সংগঠন ‘আশরাফ আলী রোড সমাজ কমিটি’ -এর ৩১ সদস্যবিশিষ্ট আহবায়ক কমিটি আনুষ্ঠানিকভাবে গঠন করা হয়েছে। সকলের সম্মতিক্রমে মু: ফজলে আজিজ বাবুলকে আহবায়ক ও ইঞ্জিনিয়ার আবু মোহাম্মদ রাশেদ চৌধুরীকে সদস্য সচিব করে এ কমিটি ঘোষণা করা হয়। শনিবার (২৫ নভেম্বর) রাত ৮টার দিকে মরহুম আবু তালেব চৌধুরীর বাস ভবনে আলোচনার মধ্যদিয়ে এ কমিটি গঠন করা হয়।

এদিকে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘আশরাফ আলী রোড সমাজ কমিটি’-এর অন্যতম অঙ্গীকার হচ্ছে শব্দ দূষণ, মাদক ও সন্ত্রাসমুক্ত সমাজ গঠন, অসহায়দের পাশে দাঁড়ানোসহ পরিবেশ সচেতনতা, সামাজিক কুসংস্কার দূরকরণ ও দুর্নীতিমুক্ত সমাজ গঠন করা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন যুগ্ম আহবায়ক মো: নাসির, মোহাম্মদ ইউসুফ চৌধুরী, হীরকময় চৌধুরী, আফসার উদ্দিন চৌধুরী, আবদুল আহাদ, যুগ্ম সদস্য সচিব ইসমাঈল আজাদ, মো. শফিউল্লাহ, সাজ্জাদ হোসেন মানিক, সদস্য ইকবাল হোসেন, মো. নাছের, এহসান চৌধুরী, মো: শোয়েব, সাহিদ হাসান, আবিদ চৌধুরী, মো: রেজাউল করিম, আশরাফুল হুদা, দেবাশীষ সেন, সাগর দেব নাথ, মান্না বিশ্বাস, লিল্টু বিপ্লব হালদার, সুমন বড়–য়া, মো: সেলিম উদ্দিন, মঈন উল আলম, মহিউদ্দিন সুমন, মো: আজিজুল করিম, মো: মঈন উদ্দীন প্রমুখ।

মন্তব্য করুন