নিউজ ডেস্ক

নির্দলীয় নিরপেক্ষ নির্বাচনের দাবীতে সীতাকুণ্ডে যুবদল ও ছাত্রদলের মিছিল

সীতাকুণ্ড ( চট্টগ্রাম) প্রতিনিধি: সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা ও অবৈধ নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে ১১তম দফায় দেশব্যাপী ৩৬ ঘন্টার অবরোধের প্রথম দিন মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের সীতাকুন্ডে উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি মো ইসমাইল হোসেন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক ও সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের আহবায়ক কাজী মোঃ সেলিম উদ্দিন, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মো জোবায়ের হোসেন, সীতাকুণ্ড উপজেলা ছাত্রদলের সি. যুগ্ম আহবায়ক মোঃ শাহেদুল হক, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রদল নেতা মো: নুর উদ্দিন, মো: সোহেল, মুরাদপুর ইউনিয়ন যুবদলের সভাপতি মো: সালাহউদ্দিন সোহাগ, সৈয়দপুর ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক বাবু বাহাদুর শাস্রী, বাড়বকুণ্ড ইউনিয়ন যুবদলের সি. যুগ্ম সম্পাদক মো শাহাদাত হোসেন, ছাত্রদল নেতা সাব্বির জাহান সনি, মো আল মামুন, মেহেদী হাসান, ইমরান হোসেন, মাঈন উদ্দিন লেমন, মাসুদ প্রমুখ নেতৃবৃন্দ।

মিছিল থেকে বিএনপি’র শীর্ষ নেতৃবৃন্দ ও সীতাকুন্ডের অভিভাবক আসলাম চৌধুরীর নিঃশর্ত মুক্তি এবং সরকারের পদত্যাগ দাবি করে নির্দলীয় সরকারের অধিনর নির্বাচনের দাবীতে নানা শ্লোগান দেয় মিছিলকারীরা।

মন্তব্য করুন