নিউজ ডেস্ক

বর্তমান সরকার জনগণের ভোটের সরকার নয়: আবুল হাশেম বক্কর

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর বলেছেন, বর্তমান সরকার জনগণের ভোটের সরকার নয়। একতরফা ডামি নির্বাচনের মাধ্যমে অবৈধ ভাবে ক্ষমতা দখল করেছে। তারা এখন বিদেশি সার্টিফিকেট দিয়ে সরকারকে বৈধতা দেওয়ার চেষ্টা করছে। ক্ষমতায় বসেই তারা বেপরোয়া আচরণ শুরু করেছে। সরকারি দলের সিন্ডিকেটকে অবৈধ সুবিধা দেয়ার জন্য নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক দাম বাড়িয়েছে। বেগম খালেদা জিয়াকে অন্যায় ভাবে গৃহবন্দী করে রেখেছে। সাধারণ মানুষের কথা চিন্তা না করে তারা লুটপাটে ব্যস্ত আছে। কিন্তু এই লুটপাটের জবাব জনগণ দেবে। রাজপথে থেকেই জনগণের ভোটাধিকার, স্বাধীনতা নিশ্চিত করতে হবে।

তিনি বুধবার (১৪ ফেব্রুয়ারী) বিকালে কর্নেল হাট মোড়ে সরকারের পদত্যাগ, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, ভারত বাংলাদেশ এবং মিয়ানমার সীমান্তে বাংলাদেশী হত্যার প্রতিবাদে আকবর শাহ থানা বিএনপির উদ্যোগে কেন্দ্র ঘোষিত গণসংযোগ ও লিফলেট বিতরণকালে সংক্ষিপ্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি নেতাকর্মীদের সঙ্গে নিয়ে কর্নেল হাট মোড় থেকে শুরু করে নিউ মনচুরাবাদ হয়ে কর্নেল জোনস সড়ক এলাকায় স্থানীয় দোকানদার, পথচারী ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন।

আকবরশাহ্ থানা বিএনপির সহ সভাপতি মহসিন তালুকদারের সভপতিত্বে ও সাধারন সম্পাদক মাঈন উদ্দিন চৌধুরীর মাঈনুর পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা আব্বাস রশিদ, রেহান উদ্দিন প্রধান, আজাদ বাঙ্গালী, আলি আজম চৌধুরী, সকিনা বেগম, ওয়ার্ড বিএনপি সভাপতি রফিক উদ্দিন চৌধুরী, জমির আহমদ, আকবরশাহ থানা বিএনপির সহ সভাপতি জাহাঙ্গীর আলম, জামাল কোম্পানী, যুগ্ম সম্পাদক জাহেদ আলি, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া গোলাপ, ফজলুল হক মাস্টার, মাহাবুব আলম, আবদুর রব বিজয়, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ হারুন অর রশিদ, মহসিন আহমদ তৌসিফ, নরুল আলম সুজন, তৌহিদুল আলম, জুলেখা বেগম জুলি, নাছির উদ্দিন সোহেল, কাওসার হিমেল, নাজিম উদ্দিন, সামির ইবনে জাকির, জাকির হোসেন মিন্টু, আনোয়ার হোসেন জাহাঙ্গীর, মো. রাশেদ।

পাঁচলাইশ থানা বিএনপি:
বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিকালে পাঁচলাইশ থানা বিএনপির উদ্যোগে মুরাদপুর মোড়, মির্জাপুল ও শোলক বহর এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। বিশেষ অতিথি ছিলেন দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, ইস্কান্দার মির্জা, সদস্য আর ইউ চৌধুরী শাহীন, মো. কামরুল ইসলাম। উপস্থিত ছিলেন পাঁচলাইশ থানা বিএনপি সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুন সাধারণ সম্পাদক মনির আহম্মেদ চৌধুরী, শোলক বহর ওয়ার্ড বিএনপি’র সভাপতি কাজী শামসুল আলম, পশ্চিম ষোলশহর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম মুন্সী, থানা বিএনপির যুগ্ম সম্পাদক তারেক রশিদ, ইকবাল পারভেজ, সাবেক ছাত্রদল নেতা শেখ রাসেল, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিটু, যুবদল নেতা মো. সেলিম।

চকবাজার থানা বিএনপি:
চকবাজার থানা বিএনপির উদ্যোগে চট্টেশ্বরী মোড়, ব্যাটারি গলি ও কাজির দেউরি এলাকায় লিফলেট বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন ছিলেন মহানগর বিএনপির আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন। উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য কামরুল ইসলাম, চকবাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক নূর হোসাইন, সহ সভাপতি রমজু মিয়া, বাগমনিরাম ওয়ার্ড বিএনপির সভাপতি রাসেল পারভেজ সুজন, সাধারণ সম্পাদক আবু ফয়েজ,মহানগর যুবদলের সহ সম্পাদক আনোয়ার হোসেন আনু, চকবাজার থানা যুবদলের সদস্য সচিব মো. সরওয়ার, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান মিটু, বিএনপি নেতা ফজর আলী, মো. মামুন।

 

মন্তব্য করুন