নিউজ ডেস্ক

চট্টগ্রামের বাকলিয়ায় আগুন

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম নগরের বাকলিয়া এক্সেস রোডের মুখে নির্মাণাধীন একটি হিমাগারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ শুক্রবার বেলা ১১টায় এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
ফায়ার সার্ভিস জানায়, বেলা ১১টায় এস আলম কোম্পানির নির্মাণাধীন তাজা মাল্টিপারপাস কোল্ডস্টোরেজ লিমিটেড নামের ফল, সবজি, মাছ ও মাংসের হিমাগারে আগুন লাগে। ভেতরে বিভিন্ন যন্ত্রপাতি ও সামগ্রী থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে।

সরেজমিন দেখা যায়, চারতলা ভবনটিতে প্রবেশের বড় পথ না থাকায় আগুন নেভাতে বেগ পেতে হচ্ছিল ফায়ার সার্ভিসের কর্মীদের। আগুনের কারণে তীব্র কালো ধোঁয়া আশপাশে ছড়িয়ে পড়ে। এ সময় হিমাগারের পাশে থাকা অন্তত ১৫টি ভবন থেকে স্থানীয় বাসিন্দারা নিচে নেমে আসেন।

আগ্রাবাদের ফায়ার স্টেশনের ফাইটার জনি মণ্ডল বলেন, আগ্রাবাদ ও চন্দনপুরা ফায়ার সার্ভিসের মোট সাতটি ইউনিট কাজ করছে। আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে এখনো জানা যায়নি। তদন্ত রিপোর্টের পর বিস্তারিত জানা যাবে।

দুপুর ১২টা ৪০ মিনিটেও আগুন নিয়ন্ত্রণে আসেনি। এ ব্যাপারে চট্টগ্রাম ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল মালেক সাংবাদিকদের বলেন, আগুন নিয়ন্ত্রণে আনতে সাতটি ইউনিট কাজ করছে। আগুন এখনো নিয়ন্ত্রণে আসেনি। তবে দ্রুত নিয়ন্ত্রণে নেওয়া হবে।

মন্তব্য করুন