নিউজ ডেস্ক

দেশের মানুষকে গরীব বানিয়ে দিয়েছে সরকার: ডা. শাহাদাত হোসেন

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, দেশের সাধারণ মানুষ কষ্টের মধ্যে দিন যাপন করছে। পবিত্র রমজান মাসে নিত্য প্রয়োজনীয় চাল ডাল তেলসহ বিদ্যুৎ ও গ্যাসের মূল্য লাগামহীনভাবে বৃদ্ধি পেয়েছে। এতে করে মানুষ আর্থিক দিক থেকে আক্রান্ত হচ্ছেন। তাদের প্রকৃত আয় অনেক কমে গেছে। মানুষ মধ্যবিত্ত থেকে নিন্মবিত্তে চলে গেছে। দেশে এমন সরকার রয়েছে যারা নির্বাচিত নন। তাই জনগণের প্রতি সরকারের কোন দরদ নেই। দেশের মানুষকে গরীব বানিয়ে দিয়েছে সরকার।বিএনপি দীর্ঘদিন রাষ্ট্রীয় ক্ষমতার বাইরে। তারপরও জনগনের দল হিসিবে বিএনপি মানুষের পাশে থাকে।

তিনি মঙ্গলবার (১২ মার্চ) বিকালে অলংকার মোড় আবদুল আলী নগরস্থ ইসাক নুর ভবনে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক এস এম জিয়াউল হুদার (শাহরিয়ার জিয়া) পক্ষ থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে উত্তর পাহাড়তলী ওয়ার্ডের অসহায় হতদরিদ্র মানুষ ও ইমাম মুয়াজ্জিনের মাঝে ইফতার ও সেহেরী সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি সমাজের বিত্তশালী ব্যক্তি ও বিএনপি নেতাকর্মীদেরকে অসহায় হতদরিদ্র মানুষের সহয়তায় এগিয়ে আসার আহবান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর।

আবুল হাশেম বক্কর বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সকলের মধ্যে নাভিশ্বাস উঠেছে। এই মূল্যবৃদ্ধির জন্য সরকারের সিন্ডিকেট দায়ী। সরকার দুর্নীতিবাজদের রক্ষা করার জন্য দায়মুক্তি আইন করেছে। হাজার কোটি টাকা আওয়ামী সিন্ডিকেটের সদস্যরা প্রতি বছর পাচার করছে। তাদের জন্য আবার সংসদে দায়মুক্তি আইন করা হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় আসলে দশ টাকা কেজি চাল খাওয়াবে বলেছিল। এখন কোথায় সে দশ টাকা কেজির চাল? আওয়ামী লীগ আসলে এদেশের মানুষের সাথে প্রতারণা করেছে।

চট্টগ্রাম মহানগর যুবদলের যুগ্ম সম্পাদক এস এম জিয়াউল হুদার (শাহরিয়ার জিয়া) সভাপতিত্বে ও সহ সভাপতি ফজলুল হক সমুনের পরিচালনায় বক্তব্য রাখেন মহানগর বিএনপি নেতা নূরুল আকবর কাজল, আলী আজম চৌধুরী, আকবর শাহ থানা বিএনপির সাধারন সম্পাদক মাঈনুদ্দিন চৌধুরী মাঈনু, মহানগর যুবদলের সহ সভাপতি নুর আহমদ গুড্ডু, স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, জাসাসের শেখ জামিল হোসেন প্রমূখ।

মন্তব্য করুন