নিউজ ডেস্ক

খুলশী থানা যুবদলের আহবায়ক হেলালের মুক্তি লাভ

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম মহানগরীর খুলশী, আকবর শাহ ও পাহাড়তলী থানায় পুলিশের দায়ের করা রাজনৈতিক মামলায় দীর্ঘ ১ মাস ৯ দিন কারাগারে বন্দি থাকার পর জামিনে মুক্তি পেয়েছেন খুলশী থানা যুবদলের আহবায়ক মো. হেলাল হোসেন।

বৃহস্পতিবার রাতে কারা ফটকে কারামুক্ত হেলালকে বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় কারামুক্ত খুলশী থানা যুবদলের আহবায়ক হেলাল হোসেন উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে বলেন. বাংলাদেশের জনগণ শেখ হাসিনাকে বর্জন করেছে। আপনার নাম শুনলেও এই দেশের জনগণ এখন মুখ ফিরিয়ে নিচ্ছে। আমরা একদিকে হেরেছি, আমরা হেরেছি প্রশাসন, রাষ্ট্রযন্ত্র ও পেশী শক্তির কাছে হেরেছি। ইনশাআল্লাহ আগামীতে আমরা রাষ্ট্রযন্ত্রের সাথে মোকাবেলা করে রাজপথে থাকবো। স্বৈরচার হাসিনার মোকাবেলা করবো। অতীতে যেমন জনগণ স্বৈরাচারী সরকারের পতন ঘটিয়েছে, সেভাবে এবারও আমরা এই সরকারের পতন ঘটাতে বাধ্য হবে।
এতে চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক শাহজালাল পলাশ, সহ সম্পাদক আবু কালাম, মহানগর ছাত্রদলের যুগ্ম আহবায়ক আরিফুর রহমান(মাস্টার আরিফ), ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড যুবদলের আহবায়ক বাদশা আলমগীর, মাহমুদ রাজু, ৯ নং ওয়ার্ড যুবদলের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য করুন