নিউজ ডেস্ক

হাইকোর্ট থেকে দীপ্তিসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের ২৫ জন নেতাকর্মীর আগাম জামিন

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রামের পাহাড়তলী ও আকবর শাহ থানায় পুলিশের দায়ের করা পৃথক ২টি মামলায় হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের আগাম জামিন পেয়েছেন যুবদলের কেন্দ্রীয় সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তিসহ বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের ২৫ জন নেতাকর্মী।

বৃহস্পতিবার (২১ মার্চ, ২৪ইং) হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও কাজী এবাদত হোসেনের আদলতে আগাম জামিন আবেদন করলে আদালত শুনানি শেষে এ আদেশ দেন।

আগাম জামিন প্রাপ্ত অন্যান্য নেতাকর্মীরা হলেন মহানগর যুবদলের সহ সভাপতি নুর আহমেদ গুড্ডু, ফজলুল হক সুমন, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, পাহাড়তলী থানা যুবদলের সদস্য সচিব শওকত খাঁন রাজু, ১২ নং সরাইপাড়া ওয়ার্ড যুবদলের আহবায়ক মো. সাইফুল আলম, পাহাড়তলী থানা ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহেদ তুষার, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক শামসুল হক রানা মির্জা, সরাইপাড়া ওয়ার্ড যুবদলের যুগ্ম মাহবুব আলম, মো. বাবুল, পাহাড়তলী থানা ছাত্রদলের সদস্য আসাদুজ্জামান আসাদ, সরাইপাড়া ওয়ার্ড যুবদলের সদস্য ইব্রাহিম ইবু, যুবদল নেতা নুরুল ইসলাম খোকন ও মোহাম্মদ ইজহার খাঁনসহ প্রমুখ।

নেতাকর্মীদের পক্ষে মামলার শুনানী করেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ও সোহারাব হোসেন পলাশ।

মন্তব্য করুন