নিউজ ডেস্ক

বিসিবিএল চট্টগ্রাম জোনের বিজনেস রিভিউ মিটিং

নিউজগার্ডেন ডেস্ক: বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড (বিসিবিএল) চট্টগ্রাম জোনের ম্যানেজার অপারেশনের সাথে বিজনেস রিভিউ মিটিং-২০২৪ গত ২রা মে ২০২৪ইং তারিখে চট্টগ্রাম জোনের জোন প্রধান ও এসভিপি মোহাম্মদ বেলাল এর সভাপতিত্বে ব্যাংকের দেওয়ানবাজার শাখায় অনুষ্ঠিত হয়।

উক্ত

চট্টগ্রাম জোনের ম্যানেজার অপারেশনের সাথে বিজনেস রিভিউ মিটিং- এ বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেড এর পরিচালনা পর্ষদের মাননীয় চেয়ারম্যান প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোঃ তাজুল ইসলাম, বোর্ড সেক্রেটারি ও এসভিপি ছৈয়দ মোহাম্মদ ইছতেন্চার বিল্লাহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম জোনের সকল শাখা- উপশাখার ম্যানেজার অপারেশন্স ও অন্যান্য কর্মকর্তাগন উক্ত মিটিং – এ অংশগ্রহন করেন। অনুষ্ঠানে শাখা ও উপশাখার ব্যবসায়িক কার্যক্রমের অগ্রগতি মূল্যায়ন ও বিশ্লেষণের পাশাপাশি ভবিষ্যৎ কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

প্রধান অতিথি প্রফেসর ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী তাঁর বক্তব্যে সংশ্লিষ্ট সকলকে ব্যাংকের সার্বিক লক্ষ্যমাত্রা অর্জনের জন্য সর্বোত্তম গ্রাহক সেবা নিশ্চিতকরনের নির্দেশনা প্রদান করেন। ব্যবস্থাপনা পরিচালক ও সিইও আমানত সংগ্রহের উপর সর্বোচ্চ গুরুত্ব প্রদানসহ ২০২৪ সালের কাঙ্খিত সকল লক্ষ্যমাত্রা অর্জনের লক্ষ্যে কর্মকৌশল ও দিকনির্দেশনা প্রদান করেন।

 

মন্তব্য করুন