নিউজ ডেস্ক

চট্টগ্রামের নারী উদ্যাক্তাদের ফেসবুক ভিত্তিক গ্রুপ চাটগাঁইয়া ফেস্টিভ এর জমজমাট গেট টুগেদার অনুষ্ঠিত

নিউজগার্ডেন ডেস্ক: চট্টগ্রাম ক্লাব অডিটোরিয়াম প্রাঙ্গণে ১১ এপ্রিল শনিবার ২৪ খ্রিঃ এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নিত্যনতুন ফ্যাশনকে রাঙিয়ে দিতে এবং আধুনিক লাইফস্টাইল সর্বজনীনভাবে চট্টগ্রামবাসীর মধ্যে ছড়িয়ে দিতে এ আয়োজন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম এলিট ক্লাবের চেয়ারম্যান ও প্রেম কালেকশন চট্টগ্রামের চেয়ারম্যান আমান উল্লাহ আল ছগির ছুট্টু।

এসময় আরো উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়’র প্রো-ভিসি প্রফেসর ড.সিকান্দর হায়াত চৌধুরী ,রাশিয়ার অনারারী কর্নসাল স্হপতি আশিক ইমরান, চট্টগ্রাম মোট্রোপলিটন পুলিশ কমিশনার কৃষ্ণ পদ রায়,বিপিএম( বার), চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইউনুছ ,আতাউল্লা হাকিম খসরু, মনজুরুল আলম পারভেজ , সাহেলা আবেদীন , আয়োজক মারজিয়া আখি, ফারিয়া তাবাসুম রুমি, তারমিন ইসলাম, জান্নাতুল সাফিয়া, তাসনিয়া হারুন, সালমা তাবাসুম সুমি,তাহসিন জেনি সহ চট্টগ্রামের নবীন প্রবীন বিভিন্ন উদ্যোক্তারা।

এসময় প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, শেখ হাসিনার সরকার নারীবান্ধব সরকার, নারীদের সাবলম্বী করে গড়ে তোলার জন্য গত ১৪ বছরে ক্ষুদ্র ও মাঝারী ঊদ্যাক্তাদের কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নানান ধরনের সাহায্য সহযোগিতা করে যাচ্ছেন। নারীরা এখন ঘরে বসে অনলাইন প্লাটফর্ম এর মাধ্যমে ব্যবসা করে অর্থ উপাজন করে দেশের অর্থনীতিতে বৃহৎ আকারে ভূমিকা রাখছেন , এই ধরনের মিলনমেলা নারী উদ্যোক্তের পরিচিতি বাড়াতে এবং তাদের ব্যবসার প্রসারে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে।

 

মন্তব্য করুন