নিউজ ডেস্ক

‘চট্টগ্রামের সব সাংস্কৃতিক কর্মীদের যথাযথ সম্মান দেয়ার চেষ্টা করবে সাংস্কৃতিক মঞ্চ’

নিউজগার্ডেন ডেস্ক: জাতীয় সাংস্কৃতিক মঞ্চ ও জাতীয় কবিতা মঞ্চ চট্টগ্রামের উদ্যাগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানের প্রস্তুতি সভা শনিবার সন্ধ্যায় নগরীর লুসাই ভবনস্থ সংগঠন কার্যালয়ে সংগঠনের সভাপতি কামরুল হুদার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

প্রস্তুতি সভায় অংশ নেন বিটিভি ও বাংলাদেশ বেতারের বিশিষ্ট গীতিকার ও সুরকার দিলীপ ভারতী, বিশিষ্ট রাজনীতিবিদ দীপক কুমার পালিত, জাতীয় সাংস্কৃতিক মঞ্চের সাধারণ সম্পাদক গীতিকার নজরুল ইসলাম, কবিত মঞ্চের সভাপতি কবি এম এ হাশেম আকাশ ও সাধারণ সম্পাদক কবি সুলতান আহমদ কমল, নাট্যকার ও অভিনেতা রতন চক্রবর্ত্তী, বিটিভির সংগীত শিল্পী লালনব্রতী দিলীপ বড়ুয়া, কবি ও শিল্পী সঞ্চয় কুমার দাশ, নজরুল গবেষক অধ্যাপক ওচমান জাহাঙ্গীর, ব্যাংকার মতিউর রহমান ফরহাদী, সংগীত শিল্পী সুকুমার দে, সংগীত শিল্পী চন্দনা চক্রবর্ত্তী, সংগীত শিল্পী মৌ চৌধুরী, সংগীত শিল্পী বেবি মজুমদার নুপুর, সাংস্কৃতিক কর্মী ইমতিয়াজ ফারুকী, কবি ও আবৃত্তিকার রতন বড়ুয়া, কবি স্বর্ণা তালুকার, নারী নেত্রী তানিয়া সুলতানা, সংস্কৃতিক কর্মী মোস্তফা কামাল, কবি নিলয় প্রমুখ।

এসময় বক্তারা বলেন, জাতীয় সাংস্কৃতিক মঞ্চ চট্টগ্রামের সংস্কৃতি কর্মীদের যথাযথ সম্মান দেয়ার চেষ্টা করে আসছে। চট্টগ্রামের কবি, শিল্পী, সুরকার, গীতিকার, নাট্যকার অভিনেতা যারা রয়েছে প্রত্যেক সাংস্কৃতিক কর্মীদের যথাযথ মূল্যায়ন করার চেষ্টা করবে। আগামী জাতীয় সাংস্কৃতিক মঞ্চ ও জাতীয় কবিতা মঞ্চের আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এর ধারাবাহিকতা রক্ষা করার চেষ্টা করা হবে। জাতীয় সাংস্কৃতিক মঞ্চ হচ্ছে চট্টগ্রামের একমাত্র সংগঠন যেটাতে প্রত্যেক সংস্কৃতি কর্মী তার প্রাপ্য সম্মান দেয়ার চেষ্টা করছে।

মন্তব্য করুন