নিউজ ডেস্ক

‘নগর যুবদলের সম্পাদক মহিউদ্দিনসহ যুবদলের ৫ নেতাকর্মী গ্রেপ্তার’ দীপ্তি- শাহেদের প্রতিবাদ

নিউজগার্ডেন ডেস্ক: অবরোধকে কেন্দ্র করে চট্টগ্রাম মহানগর যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক মহিউদ্দিন মুকুল, খুলশী থানা যুবদল নেতা আনোয়ার হোসেন আনু, চান্দগাঁও ৫নং মোহরা ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ ইলিয়াছ ও ৪নং চান্দগাঁও ওয়ার্ড যুবদল নেতা মোহাম্মদ হান্নান, ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড যুবদল নেতা মো. মোমিনসহ যুবদলের ৫ নেতাকর্মীকে বিনা গ্রেপ্তারি পরোয়ানায় গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃদ্বয় মঙ্গলবার (৫ ডিসেম্বর) যৌথ এক বিবৃতিতে বলেন, চারদিক থেকে সরকার পতনের আওয়াজ উঠায় তারা বেসামাল হয়ে উঠেছে, তাই জোর করে ক্ষমতায় টিকে থাকার জন্য চট্টগ্রামসহ দেশব্যাপী বিএনপির নেতাকর্মীদের গণহারে গ্রেপ্তার, হামলা-মামলা ও হয়রানি অব্যাহত রেখেছে, কিন্তু এসব করে তাদের শেষ রক্ষা হবে না।

বাংলাদেশের জনগণসহ বিশ্ববাসী বিশ্বাস করে তারা আর জোর করে ক্ষমতায় থাকতে পারবে না। সুতরাং যতই গ্রেপ্তার নির্যাতন হোক না কেন পতন ঠেকানো যাবে না।

সরকারের নির্যাতন-নিপীড়ন যত ভয়াবহ হবে ততোই জনগণ বলিয়ান হয়ে সরকারের পদত্যাগসহ নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার ব্যবস্থা বাস্তবায়ন করে রাজপথ ছাড়বে ইনশাল্লাহ। অবৈধ সরকারের বিরুদ্ধে বিজয় এখন জনগণের দোরগোড়ায়।’

নেতৃদ্বয় বলেন, ‘এভাবে নেতাকর্মীদের গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে গায়েবি, মিথ্যা মামলা দায়ের করে জেলে ঢুকিয়ে জনগণের আন্দোলন অতীতে যেমন কোনো সরকার দমন করতে পারেনি, তেমনি বর্তমান সরকারও পারবে না।
অবিলম্বে সরকারের এই সব অন্যায় গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মহিউদ্দিন মুকুলসহ চট্টগ্রামে গ্রেপ্তারকৃত যুবদলের সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি ও গায়েবি মামলা প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি’।

মন্তব্য করুন