নিউজ ডেস্ক

বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াছের হাতঘড়ি প্রতীকের গণসংযোগ ও পথ সভা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৮ আসনে বাংলাদেশ কল্যাণ পার্টি মনোনীত হাতঘড়ি প্রতীকের প্রার্থী পার্টির স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াছ হাতঘড়ি প্রতীকের গণসংযোগ ও পথ সভা অনুষ্ঠিত হয়। পথ সভায় তিনি বলেছেন, নির্বাচনে জয়ী হলে তার প্রথম ও প্রধান কাজ হবে কালুরঘাট সেতু নির্মাণ। চীনের দুঃখ যেমন হোয়াংহো নদী তেমনি বোয়ালখালীবাসীর দুঃখ হচ্ছে কালুরঘাট সেতু। এই একটি সেতুর জন্য তার নির্বাচনী এলাকার মানুষ অবর্ণনীয় দুঃখ-দুর্দশা ভোগ করছেন। সংসদীয় আসনের বাসিন্দা হিসেবে কালুরঘাট সেতু নির্মাণ করে সেই দুঃখ ঘোচানোই আমার অঙ্গীকার।

আমি নির্বাচিত হলেই এই সেতু নির্মাণ সহজ হবে। অন্য কেউ নির্বাচিত হলে তা পারবে না। তাই সংসদীয় এলাকার দুঃখ-দুর্দশাও তার বোঝার কথা নয়। আমার হাতে কোনো রক্তের দাগ নেই। আমি সারাজীবন আদর্শ ধারণ করে রাজনীতি করেছি। মুক্তিযুদ্ধ করেছি, দেশ স্বাধীন করেছি, দেশের প্রতি এবং দেশের মানুষের প্রতি আমার থেকে কারো বেশী ভালবাসা নেই, আমিদেশের মানুষকে আমার প্রাণের চেয়েওবেশী ভালবাসী, এলাকার উন্নয়নের স্বার্থে আপনারা আমার হাতঘড়ি মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে পাঠান, দেখবেন আপনাদের কাংখিত কাজ আমিই করতে পারবো। কারণ আমার অনেক আছে, আমি দেশের জন্য কিছু করতে চাই। ‘আমি ফেরেশতা নই। আমারও হয়তো অনেক ভুল-ত্রুটি আছে বা থাকতে পারে। সব ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্য নির্বাচনী এলাকার মানুষ এবং ভোটারদের প্রতি আহ্বান জানাচ্ছি। নিজের জয়ের ব্যাপারে দৃঢ় আশাবাদী বলেও জানান তিনি।

আজ ১ জানুয়ারী (সোমবার) বিকেলে বোয়ালখালীর কানুনগোপাড়া, কলেজ রোড, বিদগ্রাম, জোটপুকুর পাড়, ছনদন্ডী, ফুলতলা, সিইও অফিসসহ বিভিন্ন এলাকায় হাতঘড়ি প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভা করা হয়। গণসংযোগ করার সময় শত শত নেতাকর্মী সমর্থকদের স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নিতে দেখা যায়।
বিভিন্ন এলাকায় হাতঘড়ি প্রতীকের পক্ষে গণসংযোগ ও পথসভা করেছেন। গণসংযোগ করার সময় শত শত নেতাকর্মী সমর্থকদের স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নিতে দেখা যায়।
বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াছ বলেন, উপস্থিত জনসাধারণের প্রতি ৭ জানুয়ারীর নির্বাচনে সবাইকে নিয়ে স্বতস্ফুর্তভাবে ভোটকেন্দ্রে যাবার আহ্বান জানিয়ে বলেন, যারা ‘ভোট হয় না’ বা ‘ভোট দিতে পারি না’ বলবে তাদের সাথে করে নিয়ে আসবেন। তারা তাদের ইচ্ছা মতো ভোট দিবে। আপনারা যারা হাতঘড়ির কর্মী সমর্থক তারা হাতঘড়িতে ভোট দেবেন।
শুধু ব্রিজ করলে হবে না, ওখানে রাস্তাঘাট অনেক কিছু ডেভেলপমেন্ট করার আছে। ইয়ং জেনারেশনের জন্য কিছু করার চেষ্টা করবো, মাদকমুক্ত সমাজ গড়বো। করতে চাইলে অনেক কিছু করা যায়, আমি শুধু একটা কথাই বলতে চাই ‘বৃক্ষ তোমার নাম কি ফলে পরিচয়’। বোয়ালখালীর মানুষের কাছে দোয়া চেয়ে তিনি বলেন, আমি একটা সুযোগ চাই, আমি যেন তাদের খেদমতে থাকতে পারি।
এসব গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ কল্যাণ পার্টির চট্টগ্রাম মহানগর সভাপতি মুহাম্মদ সাজিদ ইকবাল, সহ-সভাপতি মহিউদ্দিন, মুসলিম সিকদার, দক্ষিণ জেলা সভাপতি মো: মোজাম্মিল হোসাইন, চট্টগ্রাম মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মোর্শেদ, ক্রীড়া সম্পাদক মোহাম্মদ রিদুয়ান হায়দার, মুহাম্মদ নেজাম উদ্দীন, মাহাবুবুল আলম, সাদ্দাম হোসাইন, মো: ইয়াছিন, মো: কামাল, সাইমন, আতিকুর রহমান, তারেক, মোহাম্মদ জাকির হোসেন ও মোহাম্মদ শাহজাহানসহ প্রমুখ নেতৃবৃন্দ।

মন্তব্য করুন